বরগুনায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ আহত ৯

ইফতেখার শাহীন: বরগুনায় জুয়া খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে সাইফুল ইসলাম সবুজ নামের একজন নিহত হয়েছেন এবং আহত হয়েছে অন্তত ৯ জন । সরোয়ার পহলান নামের একজনের অবস্থা আশঙ্কাজনক দেখে দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে বুধবার রাতে বরগুনা সদর উপজেলার ৭ নং ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ নতুন বাজারে।
স্থানীয় সূত্রে জানা যায়, সকাল দশটার দিকে মাসুক, রাজা, বাসুদেবসহ  চারজনকে জুয়া খেলা অবস্থায় হাতেনাতে আটক করে বরগুনা সদর থানা পুলিশ। পরে ৪ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে দুই হাজার টাকা করে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।
এই সূত্রকে কেন্দ্র করে  যারা পুলিশকে খবর দিয়েছে তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায় জুয়াড়ুরা । এ সংঘর্ষে রায়ভোগ কদমতলা গ্রামের ফারুক পহালানের ছেলে সাইফুল ইসলাম সবুজ (২৪) কে গুরুতর আহতাবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে  কর্তব্যরত ডাক্তার সবুজকে মৃত বলে ঘোষণা করেন। সরোয়ার পহলান (৪৫) অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত ডাক্তার দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন ঘটসার সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়া খেলাকে কেন্দ্র করে দু’গ্রুপে সংঘর্ষ হলে সাইফুল ইসলাম সবুজ নামের একজন নিহত হয় এবং আহত হয় ৯ জন। মৃত সাইফুলের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
Print Friendly

Related Posts