কলাপাড়ার মহিপুরে ১ জনকে কুপিয়ে জখম

এস.এম ইলিয়াস জাবেদ, কলাপাড়া: কলাপাড়ার মহিপুরের সেরাজপুর গ্রামের করিম মৃধা (৬০) কে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ একই গ্রামের মনির মৃধা।

বৃহস্পতিবার সকাল ৯ টায় করিম মৃধা মহিপুর বাজারে যাবার সময় তার বাড়ির সামনে পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয় ।

এসময় এলাকাবাসী জাপটে ধরে মনির মৃধার কাছ থেকে দেশীয় অস্ত্রটি (ড্যাগার) উদ্ধার করে এবং করিম মৃধা কে আহত অবস্থায় কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

জানা যায় দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এর রেশ ধরেই এ ঘটনা ঘটানো হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী বলেন, হামলাকারী মনির মৃধা একজন চিহ্নিত মাদকসেবী। তিনি সমাজের কারো কথাই শোনেন না। হামলার সময় আমরা তাকে বাধা দিতে গেলে আমাদের উপরে চড়াও হয়। তাই আমরা চৌকিদারকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেই । যার কারনে এখন আমাদের ও আহতের পরিবারকে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছে মনির ।

মহিপুর থানা পুলিশ জানায়, মৌখিকভাবে আমাদের অভিহিত করায় সাথে সাথে আমরা সেখানে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রণ করি এবং অভিযুক্ত মনির কে ও অসুস্থ অবস্থায় পাই এবং পরবর্তীতে তাকে কলাপাড়া হাসপাতলে ভর্তি করি এবং সেখান থেকে তিনি পালিয়ে যান।

এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন লিখিত অভিযোগ পেলে অভিযুক্তর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly

Related Posts