কলাপাড়ায় শ্বাসকষ্টে একজনের মৃত্যু, নমুনা আইইডিসিআরে

 
এস.এম ইলিয়াস জাবেদ,কলাপাড়া: কলাপাড়ায় চম্পাপুর ইউনিয়নের দেবপুর গ্রামের বাসিন্দা নান্নু মোল্লা (৬৫) জ্বর ও শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় কলাপাড়া হাসপাতালে তার মৃত্যু হয়।
 জানা গেছে, তিনি দীর্ঘদিন শ্বাসকষ্টে ভূগছিলেন। কয়েকদিন ধরে জ্বরে আক্রান্ত ছিলেন। চম্পাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিন্টু তালুকদার জানান, নান্নু মোল্লা একজন কৃষক। তিনি একজন ইউপি সদস্যের মাধ্যমে এই মৃত্যুর সংবাদটি পেয়েছেন। নান্নু মোল্লা আগে থেকেই শ্বাস কষ্টের রোগী ছিলেন। তাঁর শারীরিক অবস্থা খারাপ হওয়ায় দ্রুত তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে।
কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: চিন্ময় হাওলাদার বলেন, দুপুর ১ টায় ওই রোগী কে হাসপাতালে আনা হয়। দ্রুত তাকে ভর্তি করা হয়। ভর্তির কিছুক্ষণ পর তিনি মারা যায়। তবে তার শ্বাসকষ্ট ছিল, তখন জ্বর ছিল না। তা ছাড়া হৃদরোগেও আক্রান্ত ছিল। যেহেতু হাসপাতালে থাকা অবস্থায় তার মৃত্যু হয়েছে, তাই তার নমুনা সংগ্রহ করে রোগ তত্ত্ব, রোগ নির্ণয় ও গবেষণা প্রতিষ্ঠানে (আইইডিসিআর) পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।
Print Friendly

Related Posts