বীর মুক্তিযোদ্ধা মোমতাজ উদ্দীন আহমেদ আর নেই

জ.ই.বুলবুল: সেক্টর ৩, সেনাবাহিনীর (অবঃ) অফিসার বীর মুক্তিযোদ্ধা মোমতাজ উদ্দীন আহমেদ আর নেই। ( ইন্নালি্ল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

তিনি দীর্ঘদিন যাবৎ কিডনিজনিত রোগে ঢাকা সিএমএইচ হাসপাতালে ভর্তি ছিলেন। রোববার নিজ বাড়ি নরসিংদীতে ১টা ৪৫ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন গুণগ্রাহী রেখে যান।

পরিবারের জ্যেষ্ঠ মেয়ে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের সহ-সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, ঢাকা মহানগর দক্ষিণের (সহ- সভাপতি) রাশিদা আহমেদ দেশবাসীর নিকট পিতার আত্মার শান্তি কামনায় দোয়া চেয়েছেন।

মরহুমের জানাজা নিজ বাড়ি নরসিংদী ইসলামীয়া নূরিয়া মাদ্রাসা প্রাঙ্গনে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে নরসিংদীর ঈদগাহ মাঠ সংলগ্ন গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন ও তার আত্মার মাগফেরাত কামনা করেন স্থানীয় প্রশাসনসহ নরসিংদী এবং ঢাকাস্থ সুপ্রীম কোর্ট এর সিনিয়র অ্যাড. আব্দুল নূর দুলাল (আলোর মঞ্চ), আইনজীবী পরিষদ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় সভাপতি অ্যাডভোকেট শহিদুল ইসলাম টিটূ, সেক্রেটারি অ্যাড.জিয়াউল হক চৌধুরী বাবু, জয়েন্ট সেক্রেটারি অ্যাডভোকেট রবিউল আলম জুয়েল, আইনজীবী পরিষদের সভাপতি মিফতাহুর রহমান, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ, ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি আ স ম আলমগীর হোসাইনসহ অনলাইন বন্ধুবর্গ।

Print Friendly

Related Posts