ধামরাইয়ে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন আ’লীগ নেতা আরিফ

মো. রাসেল হোসেন: ঢাকার ধামরাইয়ে করোনা ভাইরাসের ঝুঁকি অপেক্ষা করে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে পাড়া মহল্লায় ঘুরে ঘুরে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন উপজেলার আমতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক চেয়ারম্যান পদ প্রার্থী মো. আরিফ হোসেন।

আরিফ হোসেন তিনি তার নিজ ইউনিয়ন আমতায় প্রথমে জেঠাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ১৫শত কর্মহীন ও অসহায় দুস্থ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এর পর থেকে তিনি ধারাবাহিকভাবে প্রায় দুই হাজার লোকের মাঝে সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

খাদ্যসামগ্রীর তালিকায় রয়েছে চাউল ৫ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার, আলু ২ কেজি, লবণ ১ কেজি, পেয়াজ ১ কেজি ও একটি করে সাবান।

আওয়ামী লীগ নেতা মো. আরিফ হোসেন বলেন, গত দুই সপ্তাহ ধরে আমতা ইউনিয়নের বিভিন্ন গ্রামের পাড়া মহল্লায় গিয়ে কর্মহীন অসহায় মানুষদের খুজে বের করে তাদেরকে খাদ্যসামগ্রী দিয়েছি। একটি পরিবার প্রায় ৫ থেকে ৭ দিন চলতে পারে এমন পরিমাণ খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

তিনি আর বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব যতদিন থাকবে আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখলে আমি অসহায় মানুষের পাশে থাকব ইনশাল্লাহ। করোনা প্রতিরোধে আমাদের উচিত সরকারের দেওয়া নির্দেশনা পালন করে প্রত্যেককে হোমকোয়ারেন্টাইন মেনে এবং সামাজিক দুরুত্ব বজায় রেখে চলাফেরা করা।

এসময় তিনি সমাজে যারা বিত্তবান আছেন তাদের এই করোনা পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় দুস্থ পরিবারে পাশে দাঁড়ানোর আহবান জানান।

Print Friendly

Related Posts