সখীপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, ৩ জনের নামে মামলা

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে অপহরণের একদিন পর এক স্কুলছাত্রীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২২ এপ্রিল) রাতে উপজেলার মুজিব কলেজের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়। এর আগে গত মঙ্গলবার (২১ এপ্রিল) রাতে উপজেলার কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে অপহরণ করা হয়।
এই ঘটনায় বুধবার রাতে অপহৃতার বাবা বাদী হয়ে স্থানীয় এক ছাত্রলীগ নেতাসহ তিনজনের নাম উল্লেখ করা মামলা দায়ের করেছেন।
মামলায় অভিযুক্ত তিন আসামি হলেন, উপজেলার কচুয়া গ্রামের ব্যবসায়ী লেবু শিকদারের ছেলে রাজিব শিকদার (৩০), কালিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম তুহিন (২৫) এবং কচুয়া গ্রামের মৃত আব্দুল বাছেদের ছেলে প্রাইভেটকার চালক আরিফুল ইসলাম (২৪)।
এদিকে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে উদ্ধার হওয়া ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।
মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, ওই স্কুলছাত্রী ২০১৯ সালে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিলো। অনেকদিন ধরেই অভিযুক্ত তিন যুবক তাকে উত্যক্ত করতো। গত মঙ্গলবার রাতে উপজেলা কচুয়া গ্রামের নিজ বাড়ি থেকে অভিযুক্তরা ওই ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।
পরে তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি সখীপুর থানা পুলিশকে জানানো হলে, বুধবার রাতে উপজেলার মুজিব কলেজের সামনে থেকে মেয়েটিকে উদ্ধার করে পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ বলেন, ‘ বৃহস্পতিবার সকালে ওই স্কুলছাত্রীর মেডিক‌্যাল টেস্ট করা হয়েছে। বিকেলে টাঙ্গাইলের সখীপুর ম্যাজিস্ট্রেট আমলি আদালতে ২২ ধারায় তার জবানবন্দি নেওয়া হবে। অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছেন। তবে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
Print Friendly

Related Posts