টাঙ্গাইলে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২২ জনে

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও দুইজন করোনা রোগী শনাক্ত হয়েছে। আক্রান্তদের একজন নারী ও একজন যুবক। ওই দুইজন মির্জাপুর উপজেলার ভাওড়া ইউনিয়ন ও জামুর্কী ইউনিয়নের বাসিন্দা। তারা সম্প্রতি ঢাকা থেকে মির্জাপুরে ফিরে আসেন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) ভোরে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহীদুজ্জামান  এই তথ্য নিশ্চিত করেন। এই নিয়ে জেলায় আক্রান্তের মোট সংখ্যা দাঁড়ালো ২২ জনে।

সিভিল সার্জন জানান, সোমবার (২৭ এপ্রিল) জেলার বিভিন্ন উপজেলা থেকে মোট ৫০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকার আইইডিসিআরে পাঠানো হয় পরীক্ষার জন্য। সেখান থেকে রাতে মোবাইল ফোনে দুইজনের করোনা পজেটিভ থাকার কথা জানানো হয়।

মির্জাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানান, আক্রান্ত দুইজন কয়েকদিন আগে ঢাকা থেকে মির্জাপুরে ফিরে আসেন। আক্রান্ত যুবক ঢাকার গহনার দোকানে কাজ করতেন। আর ওই নারী তার বোনের বাসায় বেড়াতে যান।

তিনি জানান, তাদের দুইজনের মধ্যে হালকা কাশি ছাড়া অন্য উপসর্গ নেই। ঢাকা থেকে আসার জন্য তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। নমুনার রিপোর্ট পজেটিভ আসায় আক্রান্তদের বাড়ি ও আশপাশে লকডাউনের প্রক্রিয়া চলছে।

 

Print Friendly

Related Posts