একজন পল্লী চিকিৎসকসহ ভোলায় করোনা আক্রান্ত ৫

রিপন শান: নতুন করে ভোলায় করোনা আক্রান্ত হয়েছেন এক পল্লী চিকিৎসক ‌। পল্লী চিকিৎসকের বাড়ি ভোলার ২নং ইলিশা ইউনিয়নের ইলিশা বাজারে। ভোলা জেলা সিভিল সার্জন ডাক্তার ডা: রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করেছেন। সদর উপজেলা নির্বাহী অফিসার সরজমিনে গিয়ে ওই বাড়ি লকডাউন করে দিয়েছেন। নতুন আক্রান্ত পল্লী চিকিৎসককে নিয়ে এই পর্যন্ত ভোলায় ৫ জনের করোনা পজেটিভ সনাক্ত হয়েছে।
সুত্র জানায়, ভোলা সদরের ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ‘ইলিশা বাজার’ ঔষুধের ফার্মেসীর মালিক পল্লী চিকিৎসকের করোনাভাইরাস পজেটিভ এসেছে। ভোলা জেলা সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এই তথ্য নিশ্চিত করেন। পল্লী চিকিৎসক করোনাভাইরাস সনাক্ত হওয়ার পর ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানুর রহমান, সদর থানার ওসি মো. এনায়েত হোসেন, ইলিশা ফাড়ির ইনচার্জ রতন চন্দ্র শীল ঘটনাস্থলে গিয়ে ওই বাড়ী লকডাউন করে দেন। তবে পল্লী চিকিৎসকের থেকে ওই এলাকায় এখন পর্যন্ত কতজনে করোনা ছড়িয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
ভোলায় এপর্যন্ত মোট ৫ জনের করোনাভাইরাস সনাক্ত করা হয়েছে।  এদের মধ্যে ভোলা সদরে ৩জন, মনপুরায় ১জন, বোরহানউদ্দিনে ১জনসহ মোট ৫জনের করোনা টেস্টের ফলাফল পজেটিভ এসেছে। প্রশাসন আক্রান্তদের বাড়িঘর ও সংশ্লিষ্ট এলাকা লকডাউন করে দিয়েছে ।
Print Friendly

Related Posts