চার ভাই মিলে ৩২০ পরিবারকে খাদ্য সহায়তা

জাহিদুল হক চন্দন, মানিকগঞ্জ : মানিকগঞ্জে সদর উপজেলার গিলন্ড গ্রামে কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।  শুক্রবার সকালে এডভোকেট নজরুল ইসলাম বাদশাসহ চার ভাই মিলে পারিবারিক ভাবে নিজ গ্রামে  ৩২০টি পরিবারকে খাদ্য সহায়তা করেন।
তারা মাঠপাড়া স্কুল মাঠে  সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মহীন ও দুঃস্থ্য মানষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন। এতে প্রত্যেককে দেয়া হয়- ৭ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি আলু ও ১ টি সাবানসহ দশ কেজি ওজনের ব্যাগ।
এসময় উপস্থিত ছিলেন- বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লুৎফর রহমান আবু, মেঝ ভাই বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম দিলু, নয়া ভাই আলী আজম চানু ও ভাতিজা- মন্জুর রহমান পলাশ, মশিউর রহমান শিমুল, শফিকুল ইসলাম মিঠু , শরিফুল ইসলাম টিটু, আলী ইমরান জয় ও স্থানীয়দের মাঝে সার্বিক সহযোগীতায় ছিলেন-অ্যাডঃ সালাউদ্দীন,অ্যাডঃ লুৎফর, সাখাওয়াত, সিদু, রাজা, বিরাজ, ইলিয়াছ, ছানোয়ার মোশারফ, আরশেদ প্রমুখ।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন- নবগ্রাম ইউনিয়নের পর পর দুইবারের সাবেক চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা  আইনজীবি সমিতির দুইবারের সাবেক সাধারন সম্পাদক অ্যাডঃ নজরুল ইসলাম বাদশা । তিনি বলেন, প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় সামাজিক দূরত্ব বজায় রেখে আমরা পারিবারিক ভাবে গিলন্ড নিজ এলাকায় এই দুর্যোগ মুহুর্তে কর্মহীনদের সহায়তার জন্য এই খাদ্য সামগ্রী বিতরন করি এবং তিনি আরো বলেন- সমাজের সকল বিত্তবান ব্যাক্তিদের কর্মহীন ও দু:স্থদের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।
Print Friendly

Related Posts