মতলব উত্তরে যুবলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শ্যামস পরশ ও সাধারণ সম্পাদক মতলব উত্তরের কৃতি সন্তান আলহাজ মাইনুল হোসেন খান নিখিলের নিদের্শে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৫নং দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে অসহায় ২৫০ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস মহামারীতে কর্মহীন মানুষের মাঝে এসব ত্রাণ প্রদান করা হয়।

দূর্গাপুর ইউনিয়ন ত্রাণ বিতরণ কমিটির আহবায়ক ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সেলিম হোসেন খানের সভাপতিত্বে এবং দূর্গাপুর ইউনিয়ন ত্রাণ বিতরণ কমিটির যুগ্ম-আহবায়ক ও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান খান সোহানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, আওয়ামীলীগ নেতা কবির হোসেন, নিশ্চিন্তপুর হাইস্কুল এন্ড কলেজের গভর্নিং বডির সদস্য মো. আসাদুজ্জামান এমএ, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন মাস্টার, আইন বিষয়ক সম্পাদক দুলাল খান, যুবলীগ নেতা হারুন অর রশিদ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. শাহজালাল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ত্রাণ বিতরণ কমিটির যুগ্ম-আহবায়ক ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, ত্রাণ বিতরণ কমিটির সম্মানিত সদস্য মো. স্বপন মুন্সি, ত্রান বিতরণ কমিটির সদস্য ও যুবলীগ নেতা সেলিম ফরাজী, শাহাদাত লস্কর, নাছির উদ্দিন মুন্সি, মুরাদ মিয়াজী, সুজন লস্কর, রিপন ভুইয়া, জুলহাস প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ ইত্তেফাক, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইকবাল লস্কর, আমিনুল ইসলাম, আব্দুর রশিদ, বিশিষ্ট ব্যবসায়ী মিয়া মনির, আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন’সহ দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

দুস্থ ও অসহায় প্রতিটি পরিবারের মাঝে ১ কেজি করে ছোলা, ১ কেজি ডাল, ১ কেজি মুড়ি, ১ কেজি চিনি, ১ কেজি তেল ও ২ কেজি করে আলু প্যাকেট করে দেওয়া হয়। প্রতিটি প্যাকেটের গায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শ্যামস পরশ ও সাধারণ সম্পাদক মতলব উত্তরের কৃতি সন্তান আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিলের ছবি সম্বলিত করা হয় এবং শুভেচ্ছা উপহার লেখা রয়েছে।

Print Friendly

Related Posts