ভোলায় র‌্যাবের অভিযানে বাদশা শিকদার আটক

ভোলা প্রতিনিধি:  ভোলায় র‌্যাব -৮ এর অভিযানে ২৫ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী বাদশা শিকদারকে রাজাপুর থেকে আটক করা হয়েছে। পরে রাতে তাকে নিয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি শুটারগান, একনালা বন্দুক ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাকে অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় এই ধরণের অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই বিশেষ সফলতা অর্জনে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৮, বরিশালের ভোলা ক্যাম্পের একটি আভিযানিক দল গত ৮ তারিখ শুক্রবার রাতে ভোলা সদর থানার দক্ষিণ রাজাপুর এলাকায় অভিযান চালিয়ে বাদশা শিকদার ওরফে আবুল বাশার শিকদার (৪২) কে সন্ত্রাস ও নাশকতা করার প্রাক্কালে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান, একটি একনলা বন্দুক, ৪ রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করে।

র‌্যাব আরোও জানায়, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চাঁদাবাজি, খুন, ধর্ষণ, গণধর্ষণসহ প্রায় ২৫ টি মামলা রয়েছে এবং কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করে। এ ব্যাপারে র‌্যাব-৮ এর পক্ষ থেকে ভোলা সদর থানায় অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

পি/ভোলা

Print Friendly

Related Posts