বিত্তশালী জীবনযাত্রা, রেখার ইনকাম সোর্স!

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ভারতীয় চলচ্চিত্রের অন্যতম সেরা অভিনেত্রী রেখা এক জীবন্ত কিংবদন্তি। ৮০-এর দশকের খ্যাতনামা অভিনেত্রীর চেহারায় এখনও যা গ্ল্যামার রয়েছে, তা উঠতি অভিনেত্রীদের কাছে এখনও হিংসার।

তাঁর ৬৩ টি বছরের জীবনে বলিউডে মাত্র চার দশকে এই অভিনেত্রী ১৮০ টি সিনেমা করেছেন। ১৯৭০ সালে ‘সাওয়ান ভাদন’ নামে সিনেমায় তিনি প্রথম নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন।

আগে একটা সময় রেখা বছরে ৫ থেকে ৬ টি সিনেমা করতেন। এমনকি কোনও কোনও বছরে তাঁকে ৮ টি সিনেমাতেও দেখা গিয়েছে। এই দশকের শুরুর দিকেও তাঁকে বছরে ১ টি বা ২ টি সিনেমায় দেখা যেত। কিন্তু শেষ কয়েক বছরে কেবল মাত্র গেস্ট অ্যাপিয়ারেন্সে ও বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে এই তারকাকে। ২০১৫ তে ‘শমিতাভ’ এর পরে আর কোনও সিনেমা করেননি রেখা।

উল্লেখযোগ্য ব্যাপার হল, রেখা সিনেমা করা ছেড়ে দিলেও তাঁর জীবন যাত্রায় এর কোনও প্রভাব পড়েনি। এখনও ৭০ বা ৮০ এর দশকের মতোই অতিরঞ্জিতভাবে জীবনযাপন করেন তিনি। অনেকেই এ ব্যাপারে ভাবনা চিন্তা করেন যে, যদি কোনও তিনি সিনেমা নাই করেন, তাহলে এমন ভাবে লাইফ স্টাইল কিভাবে এখনও বজায় রেখেছেন?

একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে, মুম্বইয়ের বান্দ্রায় তাঁর বাংলোবাড়ি বাদ দিয়েও দক্ষিণ ভারতের বিভিন্ন স্থানে ও মুম্বইতেও কয়েকটি জায়গায় তাঁর সম্পত্তি আছে বলে জানিয়েছেন রেখা। সেই সম্পত্তি থেকে তিনি নিয়িমিয় ভাড়া পান। এছাড়া বেশ কিছু সিনেমার জন্য এখনও তাঁকে টাকা দেওয়া হয়। রেখা রাজ্যসভারও একজন সদস্য। সেখান থেকেও তিনি কিছু সুযোগ সুবিধা পান।

Print Friendly

Related Posts