টাঙ্গাইলে নতুন শনাক্ত ১৩,মোট সংখ্যা দাঁড়ালো ৭৩

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরও ১৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন।জেলায় গত ২৪ ঘন্টা আক্রান্তের দিক দিয়ে এটাই সর্বোচ্চ। বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান এই তথ্যটি  নিশ্চিত করেছেন।এনিয়ে জেলায় সর্বমোট করোনা শনাক্ত  ৭৩ জন।

এদের মধ্যে মির্জাপুর উপজেলায় পাঁচজন, বাসাইলে একজন, ধনবাড়ীতে একজন, গোপালপুরে দুইজন, ঘাটাইলে দুইজন, মধুপুরে একজন ও কালিহাতীতে একজন করে পজিটিভ রয়েছেন।

সিভিল সার্জন ডা. মোহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান,  গত ২৪ ঘণ্টায় ১২৭ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। তাদের মধ্যে ১৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৭৩-এ। সুস্থ হয়ে ইতোমধ্যে বাড়ি ফিরে গেছেন ১৯ জন। টাঙ্গাইল থেকে এ পর্যন্ত তিন হাজার ১০১ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। তাদের মধ্যে করোনা শনাক্ত হয় ৭৩ জনের। ১২৭ জনের নমুনা পেন্ডিং রয়েছে। এছাড়াও হোম কোয়ারেন্টাইনে রয়েছে এক হাজার ৪৪৫জন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে সর্বমোট ১৩ জন আক্রান্ত রোগী ভর্তি হয়। তাদের মধ্যে সুস্থ্য হয়ে ছয় জন বাড়ি ফিরে গেছেন। বর্তমানে সাত জন চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থা অনেকটা ভালো বলে জানান তিনি।

 

Print Friendly

Related Posts