ধামরাইয়ে ২৫০ পরিবারের মাঝে উত্তরণ ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী বিতরণ

মো. রাসেল হোসেন: ঢাকার ধামরাইয়ে করোনার কারণে কর্মহীন হয়ে পড়া ও অসহায় দুস্থ ২৫০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উত্তরণ ফাউন্ডেশন।

শনিবার (১৬ মে) বিকেলে হাজীপুর কাকরান মাদ্রাসা মাঠে উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) এর উদ্যোগে এ খাদ্য সামগ্রী সহায়তা দেওয়া হয়।

এসময় প্রধান অতিথি ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা উপস্থিত হয়ে এসব খাদ্য সামগ্রী কর্মহীন পরিবারের সদস্যের হাতে তুলে দেন। খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি বলেন, উত্তরণ ফাউন্ডেশন পিছিয়ে পড়া জনগোষ্ঠী নিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। হিজড়া, বেদে ও প্রতিতাদের নিয়ে কাজ করছে উত্তরণ ফাউন্ডেশন। এই করোনা দূর্যোগ মোকাবেলায় বিভিন্ন জেলায় খাদ্য সামগ্রী সহায়তা দিয়ে যাচ্ছে এ ফাউন্ডেশন। তারই ধারাবাহিকতায় ধামরাইয়ে কর্মহীন পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী সহায়তা দিচ্ছে উত্তরণ ফাউন্ডেশন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই থানার পরিদর্শক অপারেশন মাসুদুর, উত্তরণ ফাউন্ডেশনের পরিচালক রমজান আলী, সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ প্রমুখ।

Print Friendly

Related Posts