হাজী আবুল হোসেন সরকারের উদ্যোগে ঈদ সামগ্রী পেল দেড় হাজার পরিবার

জ,ই বুলবুল: ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগরে উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ইব্রাহিমপুর গ্রামের কৃতি সন্তান হাজী আবুল হোসেন সরকারের সহযোগিতায় ঈদ সামগ্রী পেলো ইউনিয়নের দেড় হাজার পরিবার।

করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হতদরিদ্র মানুষের জন্য পবিত্র মাহে রমজানে ঈদুল ফিতরের সহায়তা স্বরূপ তিনি এমন উদ্যোগ নিয়েছেন।

উপজেলার ঐতিহ্যবাহী ইব্রাহিমপুর ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডে জনপ্রতিনিধি, রাজনৈতিক, সামাজিক ও সাংবাদিক নেতৃবৃন্দদের সাথে পরামর্শ করে তিনি এই দেড় হাজার পরিবারের তালিকা তৈরি করে ঈদ সামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন।

করোনা প্রাদুর্ভাবে সামাজিক দূরত্ব যেন বিঘ্নিত না হয় সেই বিবেচনায় তিনি পারিবারিকভাবে প্রত্যেকটি ওয়ার্ডের সংশ্লিষ্ট দায়িত্বশীল ব্যক্তিদের কাছে তালিকা অনুযায়ী এসব ঈদ সামগ্রী প্রেরণ করেন।

ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, চিনি, দুধ ও সাবান।

শনিবার সকালে নিজ বাড়ির আঙিনায় থেকে তিনি পরিবারের অন্যান্য সদস্যদের উপস্থিতিতে এসব ঈদ সামগ্রী বিতরণ শুরু করেন।

এসময় উপস্থিত ছিলেন, ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাজাহারুল হক খোকন, ইউপি চেয়ারম্যান আবু মোছা, নবীনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার সামসুল আলম সরকার, বিএনপি নেতা শহিদুল ইসলাম সরকার সবুজ, আওয়ামী লীগ নেতা আব্দুল বারেক সরকার, কাইয়ুম সরকার, শ্যামল দেব, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহফুজ রহমান, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলামসহ সাংবাদিক নেতৃবৃন্দ, ইউপি সদস্য, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও সামাজিক নেতৃবৃন্দ।

উপস্থিত নেতৃবৃন্দ হাজী আবুল হোসেন সরকারের দেশের এই ক্রান্তিকালে এমন মহৎ উদ্যোগের জন্য ভুয়সী প্রশংসা করে তার মতো অন্যান্য বিত্তশালীদের এগিয়ে আসার অনুরোধ জানান।

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ইউনিয়ন বাসীর কল্যাণে হাজী আবুল হোসেন এমন উদ্যোগ নিতে পেরে তিনি মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায় করে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

এ সময় তার ছোট ভাই আলী সরকার, সাংবাদিক ও মানবাধিকার কর্মী নুরে আলম সরকার উপস্থিত ছিলেন।

Print Friendly

Related Posts