বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে জখম, বসতঘর ভাংচুর

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর গ্রামে মো. মাইনুদ্দিন (৪৮) নামে এক ব্যক্তিকে বাড়ি থেকে ডেকে এনে কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষরা।

এ ঘটনায় মাইনুদ্দিনের স্ত্রী খাদিজা বেগম (৪৫) বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করায় পরদিন সোমবার (১৭ মে) দুপুরে ২টি বসতঘর ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।

বাদী খাদিজা বেগম বলেন, সম্প্রতি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক লোকের মৃত্যুকে কেন্দ্র করে একই বাড়ির ছিটু প্রধানের ছেলে শাহজালাল (৪০) আমাদের সাথে অনেকদিন ধরে শত্রুতা করে আসছে। গত ১৬ মে শিশু বাচ্চাদের সাথে কথা কাটাকাটি হয়। এ ঘটনার সুযোগ পেয়ে পূর্ব পরিকল্পিতভাবে আমার স্বামীকে শনিবার রাতে ঘর থেকে রাস্তায় ডেকে নিয়ে শাহজালাল, বদরপুর গ্রামের সাগর সিকদার, পিয়াল সিকদার ও প্রীতম সিকদার’সহ আরো কয়েকজন মিলে কুপিয়ে মারাত্মক জখম করে। মাথায়, হাতে ও পায়ে কোপ দিয়ে আহত করে। বর্তমানে আমার স্বামী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

খাদিজা বেগম আরও বলেন, এ ঘটনার ন্যায় বিচার পাওয়ার জন্য থানায় গিয়ে অভিযোগ দায়ের করায় রোববার দুপুরে শাহজালাল, মজিদ প্রধানের স্ত্রী কুলসুম (৩৫), বদরপুর গ্রামের সাগর সিকদার, পিয়াল সিকদার ও প্রীতম সিকদার’সহ ৩০-৪০ জন বহিরাগত লোক এনে আমাদের বসতঘরে হামলা করে। দুইটি বসতঘরের টিনের বেড়া, দরজা ও জানালা ভাংচুর করে এবং ঘরে থাকা আসবাবপত্র ও মাইনুদ্দিনের ছোট ভাই শাহিন প্রধানের ২ লাখ টাকা মূল্যের ১ টি মোটরসাইকেল ভেঙ্গে চুরমার করে দেয়। তাদের বাড়িতে আসা মাইনুদ্দিনের ভাগনী সাথী আক্তারকেও মারধর করেছে তারা।

খাদিজা বেগম বলেন, আমরা নিরীহ লোক বিধায় তারা আমাদেরকে বহিরাগত সন্ত্রাসী এনে মারধর ও বাড়ি-ঘর ভাংচুর করেছে। আমি প্রশাসনের কাছে অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আহত মাইনুদ্দিন বলেন, বাচ্চাদের সাথে বাচ্চাদের তুচ্ছ ঘটনা কেন্দ্র করে শাহজালালসহ উল্লেখিত ব্যক্তিরা আমাকে ডেকে নিয়ে মেরেছে। আমার হাতে ও পায়ে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়েছে। আর মাথায় হকিষ্টিক দিয়ে আঘাত করেছে। আমি এখন নড়াচড়া করতে পারছি না।

মাইনুদ্দিনের ভাগনী সাথী আক্তার বলেন, আমার মামাকে তারা হত্যার উদ্দেশ্যে মারধর করে। ঘটনার খবর পেয়ে আমি বাড়িতে আসলে আমাকেও তারা অনেক মারধর করেছে। দুইটি ঘরের বেড়া, দরজা, জানালা, আসবাবপত্র ও একটি মোটরসাইকেল ভেঙ্গে তছনছ করে দিয়েছে। এতে আমাদের ৬ লাখ টাকারও বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে কথা বলার জন্য শাহজালালের বাড়িতে খোঁজ করলে তাদেরকে পাওয়া যায়নি। তাদের ঘর তালাবদ্ধ দেখা গেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা বলেন, অভিযোগ পেয়েছি। আইনগত প্রক্রিয়ায় তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly

Related Posts