২০০ পরিবারকে খাদ্যের সাথে মুরগি উপহার দিয়েছে সারোয়ার গ্রুপ

হবিগঞ্জ প্রতিনিধি: বর্তমান পরিস্থিতিতে ২০০ কর্মহীন পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রীর সাথে এবার একটি করে মুরগিও দিয়েছে সারোয়ার গ্রুপ। ২১ মে সকালে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ৪০টিসহ মোট ২০০ গৃহবন্দি অসহায় পরিবারে খাদ্যসামগ্রী ও একটি করে মুরগি প্রদান করা হয়।

উপস্থিত থেকে এ উপহার সামগ্রী বিতরণ করে দেন সারোয়ার গ্রুপের চেয়ারম্যান মোঃ সারোয়ার আলম শাকিল।

এ সময় সারোয়ার গ্রুপের জেনারেল ম্যানেজার মোঃ সাদাত চকদার, শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুরসহ প্রমুখরা উপস্থিত ছিলেন।

সূত্র জানায়, এ ঈদে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে কর্মহীনদের মাঝে কিছুটা হলেও স্বস্তি ফেরাতে উদ্যোগ নিয়েছে সারোয়ার গ্রুপ। এ গ্রুপের পক্ষ থেকে ঈদ উপহার প্রস্তুত করা হয়।

প্রতিবছরের ন্যায় এবারও পবিত্র রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সারোয়ার গ্রুপের নিজস্ব অর্থায়নে উপজেলার পৌর শহর, গ্রাম ও আশ্রয়ণ প্রকল্পের কর্মহীন অসহায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছে।

সারোয়ার গ্রুপের চেয়ারম্যান মোঃ সারোয়ার আলম শাকিলের শায়েস্তাগঞ্জের দাউদনগর বাজার এলাকাস্থ অফিস প্রাঙ্গণে ১৭ মে থেকে এ কার্যক্রম শুরু হয়।

নিঃস্বার্থ এ সমাজসেবক নীরবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। লোকজন তাঁর এ জনকল্যাণমুখী কাজের প্রশংসা করছেন।

উপহারের মধ্যে রয়েছে চাল, সয়াবিন তেল, সেমাই, নুডুলস, চিনি, গুঁড়া দুধ, চিপস-স্ন্যাকস ও হ্যান্ড ওয়াশ ইত্যাদি। এবার তার সাথে যুক্ত হলো মুরগি। এই উপহার সামগ্রী বিতরণে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন মোঃ সারোয়ার আলম শাকিল।

মামুন/এইচ

Print Friendly

Related Posts