বাসাইলে রাশড়া সুচিন্তাশীল যুব সমাজ ও প্রবাসীদের ঈদ সামগ্রী বিতরণ

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের বাসাইল সদর ইউনিয়নের রাশড়া গ্রামের সুচিন্তাশীল যুব সমাজ,  প্রবাসী ও চাকরীজীবীদের উদ্যোগে ১৫০টি অসহায়, হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও ৭জন ঈমামকে লুঙ্গি উপহার দেওয়া হয়।

দেশের এই দুর্যোগকালীন মুহূর্তে মানবতার সেবায় এগিয়ে এসেছে রাশড়া সুচিন্তাশীল যুব সমাজ, প্রবাসী ও চাকরীজীবীরা।

বৃহস্পতিবার (২১ মে) বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রাশড়া গ্রামের হাজী মার্কেট সংলগ্নে এসব সামগ্রী বিতরণ করা হয়।

রাশড়া গ্রামের সমাজসেবক হাজী আব্দুস ছামাদ মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক বীরমুক্তিযোদ্ধা বাছেদুল আলম চন্দন, রাশড়া গ্রামের ইউপি সদস্য বেল্লাল হোসেন, মিরিকপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলীনুর কবির, বিশিষ্ট সমাজসেবক লিয়াকত হোসেন, সমাজসেবক সাইফুল ইসলাম, ব্যবসায়ী আবু সাঈদ মিয়া, সুচিন্তাশীল যুব সমাজের উপদেষ্টা হাশেম মিয়া প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে সার্বিক সহযোগিতায় ছিলেন আতিকুর রহমানসহ রাশড়া সুচিন্তাশীল যুব সমাজ ও প্রবাসীবৃন্দ।

প্রতিটি পরিবারের মধ্যে পোলাও চাল ১ কেজি, ডাল ১ কেজি, পেঁয়াজ ১কেজি, তেল ১ কেজি, আলু দেড় কেজি, চিনি ১ কেজি, লবণ ১ কেজি, দুধের প্যাকেট ২ কেজি, সেমাই ১ প্যাকেট, সেভেন অ্যাপ ১ লিটার, লেবু, সাবান নগদ অর্থ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

Print Friendly

Related Posts