শায়েস্তাগঞ্জ ঝুঁকিমুক্ত রাখতে ইউএনও সুমী আক্তারের অভিযান অব্যাহত

হবিগঞ্জ প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলাকে ঝুঁকিমুক্ত রাখতে ইউএনও সুমী আক্তারের নেতৃত্বে অভিযান অব্যাহত রয়েছে। তাঁর নেতৃত্বে চলতি বছরের ৬ এপ্রিল থেকে ২১ মে পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ৮১টি মামলা হয়েছে। জরিমানা আদায় করা হয়েছে প্রায় ১ লাখ ২৩ হাজার ৯০০ টাকা।

সর্বশেষ ২১ মে উপজেলার অলিপুর ও দাউদনগর বাজার এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বর্তমান পরিস্থিতিতে (সামাজিক দূরত্ব বজায় না রাখায়) ঝুঁকিপূর্ণভাবে ক্রয় বিক্রয় করায় কাপড় দোকান, জুতার দোকান ও ক্রেতাসহ ১৩ জনকে ২৭ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। ইউএনও সুমী আক্তারের বরাত দিয়ে উপজেলা অফিসের নাজির মোঃ উস্তার মিয়া এসব তথ্য নিশ্চিত করেন।

এছাড়া প্রায় প্রতিদিন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তারের নেতৃত্বে উপজেলার বিভিন্ন মার্কেট, বাজারসহ গুরুত্বপূর্ণ স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে। তৃণমূল লোকেরা এ অভিযানকে স্বাগত জানিয়েছেন।

এসব অভিযানের ফলে শায়েস্তাগঞ্জ উপজেলা এখন পর্যন্ত প্রায় ঝুঁকিমুক্ত রয়েছে বলে অনেকেই মতপ্রকাশ করেছেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান বলেন, শায়েস্তাগঞ্জের মানুষকে ঝুঁকিমুক্ত রাখতে এ অভিযান পরিচালনা করা হচ্ছে। আমাদের উচিৎ সরকারী নির্দেশনা মেনে চলা। তাহলে সবাইকে ভালো রাখা সম্ভব।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুমী আক্তার বলেন, করোনার প্রভাব বেড়েই চলেছে। এ সময়ে সবাইকে সর্তকতা অবলম্বন করে চলাফেরা করতে হবে। শায়েস্তাগঞ্জকে ঝুঁকিমুক্ত রাখতে আমি নিয়মিত অভিযান পরিচালনা করছি। সরকারী নির্দেশনা মোতাবেক তৃণমূল মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। শায়েস্তাগঞ্জবাসীর মঙ্গল চাই।

মামুন/এইচ

Print Friendly

Related Posts