মিঠুনের ছেলের প্রথম ছবির পোস্টার

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ মিঠুনের ছেলে নমশির প্রথম ছবি ‘ব্যাড বয়’-এর পোস্টারের প্রশংসা করে টুইট করলেন সালমান খান। তিনি টুইটে লেখেন, নমশি ‘ব্যাড বয়’-এর জন্য অনেক শুভেচ্ছা। পোস্টার লা জওয়াব।

মিঠুনের ছোট ছেলে নমশির প্রথম সিনেমা নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। এই ছবিতে নমশির সঙ্গে ডেবিউ করছেন নায়িকাও।

প্রযোজক সাজিদ কুরেশির মেয়ে আমরিন-ও এই সিনেমা দিয়েই পা রাখলেন বলিউডে। ‘ব্যাড বয়’ সিনেমাটির প্রযোজকও সাজিদ কুরেশিই। পরিচালক রাজকুমার সন্তোষী।

তিনি সংবাদমাধ্যমকে জানান, কমার্শিয়াল ছবির ড্রামা, প্রেম, প্যাশন, গান, অ্যাকশন— সব থাকছে এই ছবিতে। এই ধারার ছবির প্রতি মানুষের একটা আলাদা ভাল লাগা আছে। আমরা ছবির পোস্টার আপনাদের সামনে নিয়ে এলাম। এই ছবিতে নায়কের চরিত্রে আছেন মিঠুন চক্রবর্তীর ছেলে নমশি চক্রবর্তী আর এ ছবির নায়িকা আমরিন কুরেশি।

নমশিও তার প্রথম ছবির পোস্টার নিয়ে উত্তেজিত। তিনি বলেন, আমার স্বপ্ন সত্যি হল। আমি ভাগ্যবান যে রাজজি আর সাজিদ ভাইয়ের সাহায্য পেয়েছি। এই ছবি করার সময় প্রতিটি মুহূর্ত আমি উপভোগ করেছি।

১১ বছর আগে বলিউডে অভিষেক হয়েছিল মিঠুন চক্রবর্তীর বড় ছেলে মহাক্ষয় চক্রবর্তীর। এ বার বড় পর্দায় দেখা যাবে মিঠুন চক্রবর্তীর ছোট ছেলে নমশিকেও। ২০০৮ সালে ‘জিমি’-তে বলিউড অভিষেক হয়েছিল মহাক্ষয়ের। এ বার নমশির সময়।

অতীতে ‘ফাটা পোস্টার নিকলা হিরো’, ‘আজব প্রেম কি গজব কাহানি’-র মতো ছবি বানিয়েছেন রাজকুমার। ‘ব্যাড বয়’-ও সেই ধরনের রোম্যান্টিক কমেডি। বেঙ্গালুরু ও মুম্বাইতেই বেশির ভাগ শুটিং হয়েছে বলে জানিয়েছেন প্রযোজক সাজিদ কুরেশি। সালমান খানের অনুপ্রেরণায় এই ছবির প্রচার অন্য মাত্রা পেল।

Print Friendly

Related Posts