টাঙ্গাইলে মোটরসাইকেল চালক নিহত, আহত ২

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইল শহর বাইপাসের নগর জলফৈ নামক স্থানে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে এক মোটর সাইকেল চালক আজিম উদ্দিন (৩৪) নিহত হয়েছেন।এ ঘটনায়  পিতা ও পুত্র আহত হয়েছে।
রোববার (২৪ মে) দুপুর দেড়টার দিকে টাঙ্গাইল শহর বাইপাস নগর জলফৈ নামক স্থানে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে এদুর্ঘটনা ঘটে।
নিহত চালকের নাম আজিম উদ্দিন। তিনি সিরাজগঞ্জ সদর উপজেলার সরকার পাড়া এলাকার মোশারফ হোসেনের ছেলে।
আহতরা হলো- সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর খুকনি কান্দি পাড়া গ্রামের মজিদ প্রামানিকের ছেলে রফিকুল ইসলাম (৫০), তার ছেলে শাকিল (২২)।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম জানান, ভাড়ায় চালিত একটি মোটর সাইকেল(ঢাকা মেট্রো-ল-১৩-৪১৯৩) সিরাজগঞ্জের কড্ডার মোড় থেকে ঢাকার জিরানী বাজার যাওয়ার পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নগর জলফৈই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে ৩ জন মারাত্বকভাবে আহত হয়। সংবাদ পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম ৩ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের এ্যম্বুলেন্স যোগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মোটর সাইকেলের চালককে মৃত ঘোষনা করেন।
Print Friendly

Related Posts