ঈদ উপহার পেলো দুই পুলিশ সদস্যের পরিবার

জাকির হোসেন বাদশা, মতলব (চাঁদপুর): চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুই কৃতি সন্তান বাংলাদেশ পুলিশে কর্মরত অবস্থায় সম্প্রতি মৃত্যুবরণ করেন। তাদের দুই পরিবারের সদস্যদেরকে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দিয়েছে মতলব উত্তর থানা পুলিশ।

চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক পুরো জেলায় এ উদ্যোগে গ্রহন করেন জেলা পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান বিপিএম, পিপিএম (বার)।

রোববার দুপুরে উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের টরকী ও বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি গ্রামে ওই পুলিশ সদস্যদের বাড়িতে উপহার সামগ্রী পৌছে দেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (মতলব সার্কেল) মো. আহসান হাবিব, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহজাহান কামাল।

সম্প্রতি পুলিশে দায়িত্ব পালনকালে বরুরকান্দি গ্রামের কন্সটেবল মো. নাসির উদ্দিন ও টরকী গ্রামের এসআই মো. শাহজাহান মৃত্যুবরণ করেন। তাদের শূণ্যতায় পরিবরের সদস্যরা পুলিশ কর্তৃক ঈদ সামগ্রী পেয়ে বেশ আনন্দ প্রকাশ করেছেন।

মৃত পুলিশ সদস্যদের পিতা মাতা ও পরিবারের সদস্যরা বলেন, আমরা এখন বুজতে পারলাম আমাদের এই সন্তানরা বেঁচে না থাকলেও আরো সন্তানরা বেঁচে আছে। আজ তারা এসে আমাদের খোঁজ খবর নিলেন। আমরা পুলিশের এই কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞ। আমরা চাই দেশের মানুষকে এভাবেই সেবা করে যাক বাংলাদেশ পুলিশের সদস্যরা।

 

ঈদ শুভেচ্ছা জানালেন ওসি নাসির উদ্দিন মৃধা


চাঁদপুরের মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধা মতলব উত্তর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতর এর ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। সবাইকে মসজিদে তিন ফুট দুরত্ব বজায় রেখে ঈদুল ফিতর এর নামাজ আদায় করার জন্য অনুরোধ করেন তিনি।

এক শুভেচ্ছা বাণীতে ওসি মো. নাসির উদ্দিন মৃধা বলেন, করোনাভাইরাসের সাথে যুদ্ধ করে বাঁচতে হবে বাংলাদেশকে। তাই সকলের প্রতি অনুরোধ কেহ অযথা বাহিরে ঘুরাঘুরি করবেন না। আপনজনের সাথে ঘরে থেকে ঈদ উদযাপন করবেন। সবাইকে পবিত্র ঈদুল ফিতর এর শুভেচ্ছা ঈদ মোবারক।

ওসি বলেন, ঈদ কেন্দ্র করে আমরা অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা করেছি। তাছাড়া টহল পুলিশ সবসময় ডিউটি করবে। অপ্রয়োজনে কেউ ঘুরাঘুরি করবেন না। নিজে ভাইরাসে আক্রান্ত হবে না, অন্যকেও সুস্থ রাখবেন।

তিনি বলেন, আমরা প্রতিটি এলাকায় মাইকিংয়ের ব্যবস্থা করেছি। যাতে তিন ফুট দুরত্ব বজায় রেখে ঈদের নামাজ আদায় করা হয়। সেজন্য প্রতিটি মসজিদে নির্দেশনা দেওয়া হয়েছে। সরকারের এই নির্দেশনা আমরা সারাক্ষণ মনিটরিং করবো। সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন, আপনজকেও সুস্থ রাখুন।

 

পুলিশ পরিদর্শক শাহজাহান কামালের ঈদ শুভেচ্ছা

চাঁদপুরের মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহজাহান কামাল মতলব উত্তর উপজেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতর এর ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। সেই সাথে নিজেকে ও আপনজনকে সুরক্ষিত রাখার জন্য ঘরে থেকে ঈদ উদ্যাপন করার অনুরোধ জানান।

এক শুভেচ্ছা বাণীতে ইন্সপেক্টর মো. শাহজাহান কামাল বলেন, সংযমের এক মাস পরে আসছে ঈদুল ফিতর। সবাই আপনজনকে নিয়ে আনন্দঘন মূহুর্তে ঈদ উদযাপন করবেন। সবাইকে ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক।

তিনি আরও বলেন, করোনা মহামারী থেকে বাঁচতে ঘরে থাকার বিকল্প নেই। তাই ঈদ উপলক্ষ্যে কেউ বাহিরে অযথা ঘুরাঘুরি করবেন না। নিজে সুরক্ষিত থাকবেন, আপনজনকেও সুরক্ষিত রাখবেন।

Print Friendly

Related Posts