টাঙ্গাইলে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, আহত ৪

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে দ্রুত টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
মঙ্গলবার (২৬ মে) দুপুর দেড়টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় এদুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই প্রাইভেটকার চালক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।
আহতরা হলেন- সাভারের আশুলিয়ার বাসিন্দা আলী মিয়া (৬০) ও তার মেয়ে ফেরদৌসী (৭), নাটোর জেলার বাসিন্দা জাহিদ হোসেন (৩৫) ও তার মেয়ে জাকিয়া সুলতানা (৪)।
টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, ‘একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৭-৮২৫৮) ঢাকা আশুলিয়া থেকে নাটোর যাওয়ার পথে মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম দুই শিশুসহ চারজন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সযোগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠায়।’
Print Friendly

Related Posts