মা হয়ে মেয়েকে ফেলে যেতে চাইলেন?

হবিগঞ্জ প্রতিনিধি: বৃহস্পতিবার মা হালিমা খাতুন তার ৭ বছরের মেয়ে তাসলিমা আক্তারকে ফেলে যাওয়ার চেষ্টা করেন, এ সময় স্থানীয় জনতার হাতে আটক হন এ মা। ২৮ মে দুপুরে ঘটনাটি ঘটেছে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায়।

স্থানীয় সাংবাদিক মোতাব্বির হোসেন কাজল এর সত্যতা নিশ্চিত করে জানান, আটক নারীর কাছ থেকে জাতীয় পরিচয়পত্র হতে জানা গেছে তিনি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা হারুন অর রশিদের স্ত্রী।

স্থানীয়দেরকে হালিমা খাতুন জানান, তিনি সিলেট থেকে এসেছেন। যাবেন গ্রামের বাড়ি। তার স্বামী বহু আগে মারা যান। এরপর এক ছেলে ও এ কন্যাকে নিয়ে তিনি বিপাকে পড়েন। ছেলেকে ঢাকায় একটি বাসায় দিয়েছেন। এ কঠিন সময়ে কন্যা তাসলিমাকে নিয়ে সমস্যায় আছেন। মেয়েকে কেন ফেলে রেখে পালিয়ে যেতে চাইছিলেন এমন প্রশ্ন করলে তিনি অস্বীকার করেন।

পরে তিনি বলেন, ভালো পরিবার পেলে মেয়েকে দত্তক দিয়ে যাবেন। অভারের সংসারে তিনি মেয়েকে ভরণ পোষণ করাতে সমস্যা হচ্ছে। দুপুর ২ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত হালিমা ও তার শিশু কন্যা তাসলিমা নতুন ব্রিজ এলাকায় অবস্থান করছিল।  স্থানীয়রা তার অভিভাবককে খবর দিয়েছেন। অভিভাবকরা নতুন ব্রিজ আসছেন।

মামুন/এইচ

Print Friendly

Related Posts