রাজধানীতে পথচারীদের ফুল ও মাস্ক বিতরণ করলো “ঢাকাবাসী”

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ঐতিহ্যবাহী ঢাকাবাসী প্রতিষ্ঠান জাতিসংঘ ঘোষিত আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস উপলক্ষে ঢাকাস্থ জাতিসংঘ তথ্য কেন্দ্র ও ঢাকাবাসী এর উদ্যোগে ৫ ডিসেম্বর সাইন্স ল্যাবরেটরী পুলিশ বক্স সংলগ্ন ফুটওভার ব্রিজে “পথচারীদের ফুট ওভারব্রিজ ব্যবহারের উদ্বুদ্ধ করণ ও মাক্স বিতরণ” কর্মসূচী আয়োজন করে।

ল্যাব এইড হাসপাতাল এর সহযোগীতায় ফুটওভার ব্রিজগুলোতে পথচারীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় এবং তাদের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এছাড়া গাড়ি চালকদের মধ্যে সচেতনার লক্ষে ট্রাফিক আইন মেনে চলার জন্য লিফলেট বিতরণ ও সচেতনতার লক্ষ্যে পথচারীদের মাস্ক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ঢাকাবাসীর উপদেষ্টা শহিদ উল্লাহ মিনু।

বিশেষ অতিথি ছিলেন যুব উন্নয়ন অধিদপ্তর এর ঢাকা জেলার অফিসার মো. মোয়াজ্জেম হোসেন গাজি।

ঢাকাবাসীর সভাপতি ও দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম সার্ক যুব স্বর্ণপদক বিজয়ী মো. শুকুর সালেক এর সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকাবাসীর মহাসচিব শেখ খোদা বক্স, সংগঠনের আজীবন সদস্য খোরশেদ আলম, একক এর নির্বাহী পরিচালক মো. আব্দুল ওয়াহেদ ও বাংলাদেশ জাতীয় যুব সংগঠন ফেডারেশনের সদস্য সাকিব সালেক ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের রাজস্ব কর্মকর্তা মিয়া মো. জুনায়েদ আমিন মানি, ঢাকাবাসীর সহ সভাপতি সাকিল আহমেদ।

অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এর ধানমন্ডি থানা কর্তৃপক্ষ ও সাইন্স ল্যাবরেটরীর পুলিশ বক্স এর ট্রাফিক কর্মকর্তারা সহযোগীতা করেন।

Print Friendly, PDF & Email

Related Posts