টাঙ্গাইলের ৫ পৌরসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিজয়ী

আরিফুল  ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: তৃতীয় ধাপে পৌর নির্বাচনে টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা বেসরকারিভাবে মেয়র পদে নির্বাচিত হয়েছেন।
শনিবার (৩০ জানুয়ারি) রাতে সংশ্লিষ্ট উপজেলায় পৌরসভার রির্টানিং অফিসাররা এ ফলাফল ঘোষণা করেন।
টাঙ্গাইল সদর: টাঙ্গাইল সদর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এসএম সিরাজুল হক আলমগীর বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৫৯ হাজার ৯৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি’র প্রার্থী মাহমুদুল হক সানু পেয়েছেন ১৯ হাজার ৬৬০ ভোট।সিরাজুল হক আলমগীর ৪০ হাজার ৩০৭ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।
মির্জাপুর পৌরসভা: এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী সালমা আক্তার শিমুল বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১২ হাজার ৪৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি’র প্রার্থী শফিকুল ইসলাম পেয়েছেন ২ হাজার ৯২৪ ভোট। সালমা আক্তার ৯ হাজার ৫৫৪ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।
ভূঞাপুর পৌরসভা: এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র মাসুদুল হক মাসুদ বেসকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৯ হাজার ৪৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি’র প্রার্থী জাহাঙ্গীর হোসেন পেয়েছেন ৪ হাজার ৪১৩ ভোট। মাসুদুল হক মাসুদ ৫ হাজার ৮৩ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।
মধুপুর পৌরসভা: এ পৌরসভায় আওয়ামী লীগের প্রার্থী সিদ্দীক হোসেন খান বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২৫ হাজার ৯৯২  ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি’র প্রার্থী আব্দুল লতিফ পান্না পেয়েছেন ১ হাজার ৬৫১ ভোট। সিদ্দীক হোসেন খান ২৪ হাজার ৩৩৮ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।
সখীপুর পৌরসভা: এ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ও বর্তমান মেয়র আবু হানিফ আজাদ বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৮৩৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রাথী ও সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব পেয়েছেন ৭ হাজার ৫৩৮ ভোট। আবু হানিফ আজাদ ২৯৫ ভোট বেশী পেয়ে বিজয়ী হন।
Print Friendly, PDF & Email

Related Posts