বরগুনায় ও পাথরঘাটায় আওয়ামী লীগের প্রার্থী মেয়র নির্বাচিত

কামরুল আহসান মহারাজ (বরগুনা), আনোয়ার হোসেন আকন (পাথরঘাটা)

ইফতেখার শাহীন, বরগুনা: বরগুনা পৌরসভায় মেয়র নির্বাচিত হয়েছেন, আওয়ামী লীগের অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ। ৯ হাজার ২৯৭ ভোট পেয়ে তিনি মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. শাহাদাত হোসেন পেয়েছেন, ৬ হাজার ৯০৩ ভোট।

বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হাওলাদার ও পাথরঘাটার উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা এ তথ্য নিশ্চিত করেছেন।

বরগুনা পৌরসভার নির্বাচিত কাউন্সিলররা হচ্ছেন, ১ নং ওয়ার্ডে তারিকুজ্জামান টিটু, ২ নং ওয়ার্ডে সাইদুর রহমান সজিব, ৩ নং ওয়ার্ডে আল-আমিন তালুকদার, ৪ নং ওয়ার্ডে রমিজ উদ্দিন মোল্লা, ৫ নং ওয়ার্ডে জাহিদুল করিম বাবু, ৬ নং ওয়ার্ডে কবিরুর রহমান, ৭ নং ওয়ার্ডে রইসুল আলম রিপন, ৮ নং ওয়ার্ডে মীর তুষার ও ৯ নং ওয়ার্ডে ফারুক সিকদার। সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলররা হচ্ছেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডে মমতাজ বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে রহিমা বেগম, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে হোসনেয়ারা চম্পা।

পাথরঘাটা পৌরসভায় মেয়র হয়েছেন, আওয়ামীলীগের আনোয়ার হোসেন আকন। তিনি পেয়েছেন, ৬ হাজার ৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাহাবুবুর রহমান খান পেয়েছেন, ২ হাজার ২৩২ ভোট।

পাথরঘাটা পৌরসভার নির্বাচিত কাউন্সিলররা হচ্ছেন, ১ নং ওয়ার্ডে জহিরুল হক চিনু, ২ নং ওয়ার্ডে রুকুনুজ্জামান রুকু, ৩ নং ওয়ার্ডে মোঃ মিল্লাত হোসেন, ৪ নং ওয়ার্ডে মোঃ মশিউর রহমান, ৫ ন ওয়ার্ডে মোঃ জামাল হোসেন, ৬ নং ওয়ার্ডে সুমন মিয়া, ৭ নং ওয়ার্ডে মোজাফফর হোসেন বাবুল, ৮ নং ওয়ার্ডে রফিকুল ইসলাম কাকন, ৯ নং ওয়ার্ডের নাজমুন্নাহার বুলবুলি।

সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলররা হচ্ছেন, ১, ২ ও ৩ নং ওয়ার্ডে ফরিদা ইয়াসমিন কলি, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে ইয়াসিনারা কচি, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে চামেলি বেগম।

Print Friendly

Related Posts