দোয়া চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করলেন যুবলীগ নেতা আপন

মো. রাসেল হোসেন, সাভার: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে দীর্ঘ দিন ছাত্রলীগে থেকে কাজ করেছেন সাধারণ জনগণের স্বার্থে । ছাত্রজীবন শেষ হলে যোগ দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগে। এরপর থেকে তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এনাম এর সাথে থেকে কাজ করে যাচ্ছেন তিনি।
বাংলাদেশে যখন করোনাভাইরাস প্রথম হানা দেয় তখনই তিনি নিজের জীবন উৎসর্গ করে সাধারণ মানুষকে সচেতন করতে কাজ করেন। এসময় তিনি মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, বিনামূল্যে বিতরণ করেন। শুধু তাই নয়, তিনি তার নিজ ইউনিয়নে নিজস্ব অর্থায়নে প্রায় ৫ হাজার গরীব দুস্থ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনাভাইরাস শেষ না হতেই বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
সেই থেকে তরুণ ব্যবসায়ী যুবলীগ নেতা মো. আবুল হোসেন আপন সাধারণ মানুষের মাঝে জনপ্রিয় হয়ে ওঠেন।
স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কন্ডা গ্রামের হাজী মো. সিরাজুল ইসলামের ছোট ছেলে ও ৫ বার বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান ফারুক হোসেনের ভাতিজা তিনি।
জনগণের আরও বেশি কাছে থাকতে জনসাধারণের চাওয়ায় ইতিমধ্যে তিনি ৫ নং ওয়ার্ডের মেম্বার পদে দোয়া চেয়ে তিনি এলাকায় দেয়ালে দেয়ালে পোস্টার দিয়েছেন ।
যুবলীগ নেতা আবুল হোসেন আপন বলেন, জনগণের সার্থে তেমন কোন কিছু করতে পারি নাই। আমি আমার রাজনৈতিক গুরু ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এনাম ভাইয়ের দিক নির্দেশনা অনুযায়ী এবং স্ব-নির্ভর ধামসোনা ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম ভাইয়ের সহযোগিতা ও অনুপ্রেরণায় যতটুকু পরিমাণ আমার সাধ্য আছে তাই নিয়ে আমি সাধারণ জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। সাধারণ জনগণের চাওয়ায় এলাকার বয়োজ্যেষ্ঠ মানুষের দোয়া নিয়ে ৫ নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচন করতে ইচ্ছা পোষণ করেছি। জনগণ যদি আসন্ন ইউনিয়ন নির্বাচনে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে আমি আরও সাধারণ জনগণের স্বার্থে নিজের জীবন বিলিয়ে দিব।
Print Friendly, PDF & Email

Related Posts