ধামরাইয়ে রবিন পরিবহনের চাপায় দুই নারী নিহত, আশঙ্কাজনক আরো দুই

মো. রাসেল হোসেন, সাভার: ঢাকার ধামরাইয়ে বাস চাপায় দুই নারী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও দুই জন। আহতদের উদ্ধার করে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বাস আটক করা হলেও চালক পলাতক।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সাটুরিয়া থানার সাটুরিয়া গ্রামের আঃ রশিদের স্ত্রী জাহানারা (৫৫) এবং একই থানা গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী মরিয়ম। দুইজনই মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আহতরা হলেন নিহত মরিয়মের ছেলে আবু বক্কর এবং ধামরাই থানার বাথুলী গ্রামের মৃত মমিন উদ্দিনের ছেলে আঃ রহিম (৫০)।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মানিকগঞ্জের পাটুরিয়াগামী বাস রবিন পরিবহন ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলিতে পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় পথযাত্রী ও একটি অটোভ্যানসহ স্ট্যান্ডের একটি ফলের দোকানের উপরে ওঠে যায় এতে ঘটনা স্থলে মা ছেলেসহ ৪ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুই নারী মারা যান। আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে গোলড়া হাইওয়ে থানা অফিসার ইনচার্জ ওসি মনির হোসেন জানান,বাস চাপায় মা ছেলেসহ ৪ জন আহত হয়। চিকিৎসাধীন অবস্থায় জাহানারা (৫৫) ও মরিয়ম (২০) নামে দুই জন নিহত হয়।বাকি দুইজন ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।বাস আটক করা সম্ভব হলেও চালক পলাতক রয়েছে।

Print Friendly, PDF & Email

Related Posts