আশুলিয়ায় ইউপি সদস্যের উপর হামলা, আহত ৫

মো. রাসেল হোসেন, সাভার: আশুলিয়ায় শিমুলিয়া ইউনিয়ন পরিষদের এক ইউপি সদস্য এক কোটি টাকা চাঁদা না দেয়ায় তার ও তার পরিবারের উপর হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় ইউপি সদস্য শাহ আলম ও তার স্ত্রীসহ আহত হয়েছেন ৫জন। ঘটনায় আশুলিয়া থানায় ওই ইউপি সদস্যের স্ত্রী একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শুক্রবার সকালে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার রাতে আশুলিয়ার বাইপাইল নতুনপাড়া মেম্বার ভিলায় এ ঘটনা ঘটে।

থানায় লিখিত অভিযোগ থেকে জানা যায়, বিভিন্ন সময়ে আশুলিয়ার গোহাইলবাড়ি এলাকার নূরুল ইসলাম ওরফে নয়া মিয়া ও তার স্ত্রী ইয়াসমিন বেগম দীর্ঘদিন ধরেই বিভিন্ন সময়ে শিমুলিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড সদস্য শাহ আলমের কাছে এক কোটি টাকা চাঁদা দাবী করে আসছিল। এরই মধ্যে বিভিন্ন সময়ে তাদেরকে ২৯লাখ টাকা দেওয়া হয়েছে। বাকী টাকা দাবী করে বৃহস্পতিবার রাতে নূরুল ইসলাম ওরফে নয়া মিয়ার স্ত্রী ইয়াসমিন, ছেলে মোনা, মো: হোসেন, জমিলা, নারগিসসহ অজ্ঞাতনামা আরো ৭/৮জন লাঠিসোটা, হকিস্টিক, প্লাস্টিকের তারের পাইপ, লোহার চেইন ইত্যাদি অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এসময় বাঁধা দিতে গেলে শাহ আলম মেম্বার, তার স্ত্রী শাহিনা আক্তার, ভাড়াটিয়া সুফিয়া বেগম সহ ৫জন আহত হন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনায় আশুলিয়া থানায় শাহ আলমের স্ত্রী বাদী হয়ে একটি লিখিত অভিয়োগ দিয়েছেন।

শাহ আলমের ছেলে রাসেল জানান, এরআগেও বেশ কয়েকবার তার বাবার উপর হামলা করে অভিযুক্তরা। পরে বাধ্য হয়েই তাদেরকে বিভিন্ন সময়ে ২৯ লাখ টাকা দেওয়া হয়েছে। আমরা এর থেকে পরিত্রাণ চাই।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, ঘটনায় উভয় পক্ষ থেকেই থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

Related Posts