ধামরাইয়ে আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে ৭ নং গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী মনোনীত চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ে যৌথ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।এসময়যৌথ সভা জনসভায় পরিনত হয়। ৬ জন আওয়ামী প্রার্থীর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে থাকা একজনকে দেওয়া হবে মনোনয়ন। এক্ষেত্রে যার যতো বেশি লোক সংখ্যা তিনি ততো এগিয়ে থাকবেন।

শুক্রবার  বিকেলে ধামরাই ২০ আসনের সাংসদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমেদের  ডাকে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের ভোলানাথ স্কুলের খেলার মাঠে এ যৌথ জনসভার আয়োজন করা হয়।এসময় জনসভায় চেয়ারম্যান প্রার্থীরা একে একে মিছিল নিয়ে সভাস্থলে যোগ দেন।

প্রথমে কয়েক হাজার কর্মী সমর্থক নিয়ে সভা সভাস্থলে যোগ দেন তরুন উদীয়মান আওয়ামীল নেতা চেয়ারম্যান প্রার্থী মোঃ ইমরুল হোসেন।ওই সময় তিনি বলেন আমি কেন ভাড়া করে লোক আনি নাই আমার সাথে যারা এসেছে সবাই আমার কর্মী সমর্থক ও আমার এলাকার লোক।সবাই আমাকে ভাল ভেসে আমার সাথে এসেছেন। যদি আমাকে মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ আমাকে নৌকা প্রতীক দেন তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হয়।

এর পর সভা স্থলে যোন দেন আরেক তরুণ আওয়ামী লীগ নেতা গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ পরিবারে সন্তান মিলন কান্তি রায় হাজারও  কর্মী সমর্থক নিয়ে সভা সভাস্থলে যোগ দেন। এসময় তিনি বলেন আমি একজন শহীদ পরিবারে সন্তান আমার চাওয়া পওয়ার কিছু নাই। যদি এবার আমাকে নৌকা প্রতীক দেন তাহলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।আর আমি নির্বাচিত হলে জনগণের  জীবন মান উন্নয়নে কাজ করে যাব।

যৌথ সভায় ৬ প্রার্থীই একে একে বক্তব্য দিয়ে নিজ নিজ যোগ্যতা প্রমানের চেষ্টা করেন।

এসময় গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাদের মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

এসময় অত্র জনসভায় বক্তব্য রাখেন ধামরাই পৌর সভার মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেয়াসমিন মুক্তা সহ অনান্য নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

Related Posts