পরিবেশ ভ্রমণে সুরের মূর্ছনায় সাংবাদিকরা মুগ্ধ

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার সাতছড়ি উদ্যানে পরিবেশ ভ্রমণে সুর মূর্ছনায় মুগ্ধ হলেন সাংবাদিকরা। প্রতি বছরের ন্যায় এ বছরও জেলার শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ আঞ্চলিক প্রেসক্লাবের পক্ষ থেকে এ পরিবেশ ভ্রমণের আয়োজন করা হয়।

নির্ধারিত তারিখ শনিবার (২০ ফেব্রুয়ারি ) সকাল বেলা রওনা দিয়ে ইমা গাড়ী, প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে প্রেসকাব সভাপতি নুর উদ্দিন সুমন ও সাধারণ সম্পাদক মোতাব্বির হোসেন কাজলের নেতৃত্বে সাংবাদিকরা সাতছড়িতে পৌঁছান।

সাথে ছিলেন, আমন্ত্রিত অতিথি বনগবেষক ও লেখক মোঃ আহমদ আলী।

উদ্যানের পাম বাগানের সবুজ ঘাসে ত্রিপাল বিছানো হয়। সবাই বসে পড়েন। ক্লাবের নারী সদস্য বাউল শিল্পী জুঁই গান গাওয়ার প্রস্তুতি নেন। করতাল হাতে মন্টু মিয়া ও ঢোলে ছিলেন ফুরুক মিয়া। বাউল সম্রাট শাহ আব্দুল করিমের ‘কোন মিস্তরি নাও বানাইলো কেমন দেখা যায়’ গান দিয়ে শুরু। একে একে চলে একাধিক গান। সুরের মূর্ছনায় অতিথি ও সাংবাদিকরা মুগ্ধ হলেন।

ঠিক দুপুর বেলা যোগদান করেন শায়েস্তাগঞ্জ পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান ও সমাজসেবক জামাল আহমেদ রাজ। শুরু হলো মধ্যহ্ন ভোজ। সবাই মিলে খেয়ে তৃপ্তি পেলেন। বেলা গড়িয়ে আসছিল। শুরু হলো সম্মাননা প্রদান।

ক্লাবের পক্ষ থেকে দেয়া সম্মাননা একে একে গ্রহণ করেন বনগবেষক মোঃ আহমদ আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, সাংবাদিক মোঃ মামুন চৌধুরী, ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ অনুষ্ঠান উপভোগ করেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মীর আব্দুল কাইয়ুম, যুগ্ম-সম্পাদক মোজাম্মেল হক, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মনিরুজ্জমান তাহের, উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, সাংবাদিক আব্দুল জাহির মিয়া, সাইফুর রাব্বি, পত্রিকা সরবরাহকারী মোঃ রুবেল মিয়া।

গোধূলি আসার পূর্বেই সাতছড়ি থেকে সবাই রওনা হয়ে গন্তব্যে পৌঁছান।

মামুন/হবি

Print Friendly, PDF & Email

Related Posts