ধামরাইয়ে খুনিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মো. রাসেল হোসেন,ধামরাই: ঢাকার ধামরাইয়ে আলামিন(২৩) নামে এক অটোরিকসা চালককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যার  ঘটনায় খুনিদের শাস্তির দাবিতে  মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

সোমবার (২৯ মার্চ) বেলা ১১ টার সময় ধামরাই উপজেলার প্রদান ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর পর বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা চত্বর হয়ে ধামরাই পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ধামরাই থানা ঘেরাও করে। পূর্ণরায় বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা চত্বর এসে শেষ হয়।

এসময় মানববন্ধনে অংশ নেওয়া সবাই খুনিদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

এঘটনায় নিহত বড় ভাই শামসুল বাদী হয়ে ১.আল মাহফুজ ২.আর মাহমুদ ৩. হাসানের নাম উল্লেখ করে এবং ৩/৫ জন অজ্ঞাত নামা আসামী করে ২৬ মার্চ রাতে মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোন আসামি গ্রেফতার করতে পারে নাই ধামরাই থানা পুলিশ।

উল্লেখ্য, শুক্রবার (২৬ মার্চ) বেলা সাড়ে এগারটার দিকে ধামরাই পৌরশহরের মাধববাড়ি ব্রীজের দক্ষিণ পাশে একটি চায়ের দোকানের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে।নিহত আলামিন ধামরাই পৌহরের কায়েতপাড়া মহল্লার বজলুর রহমানের ছেলে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, নিহত আলামিনের আটোরিকশার সঙ্গে গোয়ারীপাড়া মহল্লার আল মাহফুজের মোটরসাইকেলের সংঘর্ষ হয় শুক্রবার সকালে। ওই সময় উভয়ের মধ্যে বাকবিতন্ডার হয়। পরবর্তীতে সকাল সাড়ে এগারটার দিকে মাধববাড়ি ব্রীজের দক্ষিণপাশের ঢালে একটি চায়ের দোকানের সামনে আলামিনের পেটে ও বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মাহফুজ। এতে ঘটনাস্থলেই আলামিন নিহত হন।

Print Friendly, PDF & Email

Related Posts