ধামরাইয়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে পৌর মেয়র

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকা ধামরাই পৌরসভায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন ধামরাই পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা।

মঙ্গলবার (১৮ মে) সকালে পৌর মেয়র ৪ নং ওয়ার্ডের কাউন্সিলরসহ আগুনে পুড়ে ঘটনা স্থল পরিদর্শন করেন। এসময় তিনি ক্ষতিগ্রস্ত পরিবারকে ব্যাক্তিগত অর্থায়নে খাবার, নগদ ১৫ হাজার টাকা এবং পোশাক প্রদান করেন। ওই সময় তিনি সরকারি ভাবে সহযোগিতা ও স্থানীয় এমপির সাথে কথা বলে সরকারি ঘরের ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেন।

এর আগে সোমবার (১৭ মে) আনুমানিক রাত ২ টার সময় ৪ নং ওয়ার্ডে নুরজাহান বেগমের বাড়িতে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

পৌর মেয়র ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ২ ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে নুরজাহান বেগমের ঘরের ভিতরে থাকা মালামাল সহ পুড়ে ছাই হয়ে যায় ঘর।

এ ব্যাপারে ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা বলেন, প্রথমে ধন্যবাদ জানাই ফায়ার সার্ভিস ও মহল্লাবাসীকে দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনার জন্য।যার জন্য বেঁচে গেছে কয়েক ঘর। আমি ইতিমধ্যে অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত নুরজাহান সহ তার পরিবারে সবাইকে শাড়ি, লুঙ্গি, খাবার ও নগদ ১৫ হাজার টাকা আমার ব্যাক্তি অর্থায়নে প্রদান করছি। এবং সরকারি ভাবে সকল প্রকার সহযোগিতা করব। ইতিমধ্যে আমি আমাদের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদের সাথে কথা বলেছি তিনি সরকারি ভাবে একটা ঘর করে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

Print Friendly, PDF & Email

Related Posts