ধামরাইয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা দায়ের

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার শাসন গ্রামের নবম শ্রেণীর এক ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় ছাত্রীর বাবা বাদি হয়ে ধামরাই থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে উদ্ধার করে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার কুশুরা ইউনিয়নের শাসন গ্রামের নবম শ্রেণীর ছাত্রীর বাবা দিনমজুর কাজ করতে চলে যায়। তার মা গার্মেন্টস চাকরি করেন। ছোট বোনকে নিয়ে বাড়িতে থাকেন স্কুল ছাত্রী। এ সুযোগে গত শনিবার রাত ৮টার দিকে শাসন গ্রামের মোতালেব মিয়ার লম্পট ছেলে পারভেজ (২২) ও তার বন্ধু একই গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে ছাদ্দাম (২৩) মিলে ওইছাত্রীর ঘরে ঢুকে। এসময় পারভেজ স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। আর ছাদ্দাম তার ছোট বোনকে আটকে রাখে। পরে ছাত্রীর মা বাড়িতে আসলে মেয়ে কান্না করে মাকে বলে তাকে পারভেজ ধর্ষণ করেছে।

ওই রাতে ধর্ষিতার বাবা বাদি হয়ে পারভেজ ও ছাদ্দাম হোসেনের নামে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ওই রাতেই পুলিশ ধর্ষকদের বাড়িতে অভিযান চালায় কিন্তু তারা পালিয়ে যায়। রবিবার ভিকটিমকে মেডিকেল করানোর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ধর্ষিতা স্কুল ছাত্রীর বাবা জানান, আমার মেয়েকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে পারভেজ ও ছাদ্দাম। আমি ধর্ষকদের ফাঁসি চাই।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিক হোসেন বলেন,এঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেওয়া হয়েছে।আসমীদের গ্রফতারের অভিযান পরিচালনা করা হচ্ছে। খুব দ্রুত আসামীদের গ্রেফতার করা হবে।
ভিকটিমকে উদ্ধার করে ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

Print Friendly

Related Posts