নবীনগরে বিজয় টিভির ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জ.ই বু্লবুল, নবীনগর: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে  এক বনার্ঢ্য আয়োজনের মধ্য দিয়ে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে সোমবার দুপুরে নবীনগর প্রেসক্লাবে বিজয় টিভির ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
নবীনগর প্রেসক্লাবের সভাপতি ও বিজয় টিভির নবীনগর প্রতিনিধি  জালালউদ্দিন মনিরের সভাপতিত্বে ও মাই টিভির প্রতিনিধি শ্যামা প্রসাদ চক্রবর্ত্তী শ্যামলের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, সহকারী কমিশনার(ভূমি) ইকবাল হাসান,নবীনগর থানার অফিসার্স ইনচার্জ আমিনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম নজু, অধ্যাপক কান্তি কুমার ভট্টাচার্য,  প্রেসক্লাবের উপদেষ্টা আবু কামাল খন্দকার, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুব আলম লিটন, সিনিয়র সহ-সভাপতি তাজুল ইসলাম চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মিঠু সূত্রধর পলাশ, ডা.নজরুল ইসলাম,সফিকুল ইসলাম বাদলসহ স্থানীয় সাংবাদিকগন।
বক্তারা বিজয় টিভির ৯ম বর্ষে পর্দাপনকে স্বাগত জানান এবং সকল কলাকুশলীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বিজয় টিভির সফলতা কামনা করেন।
অনুষ্ঠানে রাজনৈতিক ব্যক্তিত্বসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। আলোচনাসভা শেষে  কেক কেটে বিজয় টিভির ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
Print Friendly

Related Posts