ধামরাইয়ে তিনশত পরিবারের মাঝে আটা বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান

মোঃ রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে পৌর শহরে করোনায় বেকার হয়ে পড়া তিনশত হতদরিদ্র পরিবারের মাঝে বিনামূলে ৬ কেজি করে আটা  বিতরণ করেছেন ধামরাই উপজেলা চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন।

মঙ্গলবার (১জুন) সকাল থেকে ধামরাই পৌর মহল্লার মোকামটোলা সরকারী প্রাথমিক বিদ্যালয় সামনে হতদ্ররিদ্র পরিবারের মাঝে ৬ কেজি করে আটা বিনামূল্যে নিজস্ব অর্থায়নে বিতরন করেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন ।ওই সময় তিনি নিজ হাতে এ আটা বিতরন করেন।

আটা বিতরন কালে চেয়ারম্যান বলেন, যে কোন দুর্যোগে আওয়ামীলীগ সরকার দেশের মানুষের পাশে ছিল এবং থাকবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সব সময় গরীব-দুঃখী মানুষকে সর্বদায় সহায়তা করে গেছেন। সেই ধারাবাহিকতায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যে কোন দুর্যোগে মানুষের পাশে থাকেন।তারও ধারাবাহিকতায় আমরাও আওয়ামী লীগের কর্মী হিসেবে সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করি। পাশে ছিলাম আছি থাকব সবসময়।এ খাবার বিতরণ অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন ধামরাই পৌর যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন,ধামরাই সরকারী কলেজ শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব।

Print Friendly

Related Posts