রাষ্ট্রীয় মর্যাদায় বীরমুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মদনের দাফন সম্পন্ন

জ.ই.বুলবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কনিকাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা, বিমানবাহিনীর সাবেক কর্মকর্তা, কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুজিবুর রহমান মদন (৭৬) সোমবার বিকেলে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (১৫ জুন) বেলা ১১টায় কনিকাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তার নামাজে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে।

দাফনের আগে সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসানের নেতৃত্বে তার কফিনে জাতীয় পতাকা দিয়ে নবীনগর থানার পুলিশের একটি চৌকস দল ও কুমিল্লা থেকে আসা সেনাবাহিনীর একটি দল গার্ড অব অনার প্রদান করেন। পরে বেলা ১২টার দিকে কনিকাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

সাদা মনের মানুষ হিসেবে পরিচিত এই আদর্শবান শিক্ষকের মুত্যুতে গভীর শোক জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম, সাবেক এমপি অ্যাডভোকেট শাহ জিকরুল আহমেদ খোকন, সাবেক এমপি ফয়জুর রহমান বাদল, নবীনগর উপজেলা চেয়ারম্যান, নবীনগর পৌর মেয়র, নবীনগর মুক্তিযোদ্ধা সংসদ, নবীনগর প্রেসক্লাব, নবীনগর মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত সপ্তাহে তিনি হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়েন। মৃত্যুকালে এক স্ত্রী, দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Print Friendly

Related Posts