টাঙ্গাইলে কোচ নারীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

আরিফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত দুই জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

মঙ্গলবার (১৫ জুন) ভোরে জেলার মির্জাপুর ও সখীপুর উপজেলা থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের বাজাইল বড়চালা গ্রামের টেংগু সরকারের ছেলে দিনা সরকার (৩০) ও মৃত নারায়ন চন্দ্র সরকারের ছেলে মন্টু সরকার (৩২)।

টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

পুলিশ সুপার বলেন, থানায় মামলা দায়েরের পর আসামিরা আত্মগোপনে চলে যান। পরে ডিবি পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করে। এ ঘটনায় পলাতক সবদুল মিয়াকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে দুপুরে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী বাংলাদেশ কোচ আদিবাসী ইউনিয়নের উদ্যোগে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ কোচ আদিবাসী ইউনিয়নের যুগ্ম-আহবায়ক রতন কুমার রায়, বিশ্বজিৎ কোচ, বাংলাদেশ গারো ছাত্র সংগঠনের সভাপতি জন যেত্রা, অন্যন্যা রায় প্রমুখ।

প্রসঙ্গত, গত ১১ জুন রাত পৌনে একটার দিকে ক্ষুদ্র নৃগোষ্ঠীর ওই নারীকে  (৫০) বাড়ির পশ্চিমপার্শ্বে ডেকে নিয়ে অভিযুক্ত দিনা সরকার, মন্টু সরকার ও সবদুল মিয়া সংঘবদ্ধ ধর্ষণ করে। এসময় তাকে কামড়ে গুরুতর আহত করে। পরে আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গত ১৩ জুন ওই নারী বাদি হয়ে সখীপুর থানায় তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন। বর্তমানে ওই নারী টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Print Friendly

Related Posts