মুজিববর্ষে নবীনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৫টি ঘর উপহার

জ,ই বু্লবুল : আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার- এই শ্লোগানে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে ৫৩,৩৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রবিবার সকালে গণভবন থেকে অনুষ্ঠানটি ভার্চুয়ালি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধন শেষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা সম্মেলন কক্ষে নবীনগর উপজেলার রতনপুর ইউনিয়নে ১১টি, কৃষ্ণনগর ইউনিয়নের ২টি ও বিটঘর ইউনিয়নে ২টি গৃহ ও দলিলপত্র শেখ হাসিনার উপহার উপকার ভোগীদের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।
এই সময় দুই শতক ভূমি ও গৃহ পেয়ে ১৫ জন উপকারভোগী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আনন্দে কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কারণে আজ আমরা মাথা গোঁজার ঠাঁই পেয়ে আনন্দিত।
উপজেলা নির্বাহি অফিসার একরামুল সিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, শিউলি রহমান, সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান, ওসি আমিনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, বীর মুক্তিযুদ্ধা শামসুল আলম সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, রতনপুর ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, সাংবাদিক জালাল উদ্দিন মনির ও কাউসার আলম সহ উপকারভোগী শামীমা আক্তার ও সমন মিয়া।
Print Friendly

Related Posts