ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতি

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে  পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র ও সাবষ্টেশন অফিসে পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।এ ঘটনায় লাইনম্যান আবুল কাশেম ও জসিম উদ্দিমসহ চার জন আহত হয়। আহতদের রাতেই উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৩ জুন) রাতে বালিয়া আঞ্চলিক মহাসড়কের পাশে পল্লী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্র ও সাবষ্টেশন অফিসে এ ডাকাতির ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর আওতাধীন অভিযোগ কেন্দ্র ও সাব ষ্টেশন অফিস উপজেলার বালিয়ায় গভীর রাতে ১২/১৫ জনের একদল ডাকাত পোষাক পরিহিত ডিবি পুলিশ পরিচয় দিয়ে এ অফিসে মামলার আসামী আছে তদন্ত করতে হবে বলে প্রথমে অফিসে কর্মরত স্টাফদের শয়ন কক্ষে প্রবেশ করে। পরে ওই কক্ষে ইঞ্জিনিয়ার লাইনম্যানসহ ৪ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে ফেলে এবং ব্যাপক মারধর করে।ডাকাতরা অফিসের স্টাফদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে ও মারধর করে ৬টি ট্রান্সফরমার, তার, কম্পিউটার, নগদ টাকা, ও মোবাইল সেট কাপর-চোপরসহ প্রায় ১৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর আলম জানান, ডাকাতরা ডিবি পুলিশ পরিচয় দিয়ে অফিসের ভিতরে ঢুকে স্টাফদের হাত পা বেধে মারধর করে ট্রান্সফরমারসহ তার ও অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে।

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-৩ এর সিনিয়র জেনারেল ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ হারুন বলেন, এখানে ডাকাতির ঘটনা ঘটেছে। আমরা থানা পুলিশকে জানিয়েছি। মামলা করবো। তবে কি পরিমান মালামাল লুট হয়েছে তা হিসেব করে বলতে হবে।

এ ব্যাপারে ধামরাই থানাধীন কাওয়ামীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ রাসেল মোল্লা বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। কয়েকটি ট্রান্সফরমারের ভিতরের তার নিয়ে গেছে।এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

Print Friendly

Related Posts