অপহরণের একদিন পর যুবক উদ্ধার, গ্যাং প্রধান সহ আটক ৪

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই থেকে অপহরণের একদিন পর খোকন (২১) নামের এক যুবককে উদ্ধার করেছে র‍্যাব। এ ঘটনায় অপহরণকারী ‘পাপ্পু কিশোর গ্যাং’ চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব-৪ ।

শুক্রবার (২৫ জুন) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। আটকৃতরা হলেন- মানিকগঞ্জ জেলার মো. পাপ্পু মোল্লা (২৬), মো. নাহিদ (২১), গাইবান্ধা জেলার মো. রিমন (২০) ও মো. রাকিব (১৯)। তারা সবাই পাপ্পু গ্যাংয়ের সদস্য।

র‍্যাব জানায়, গত ২০ তারিখ খোকন তার বোনের বাড়ি আশুলিয়ায় বেড়াতে আসেন। ২৩ জুন বোনের বাসা থেকে বেড়ানোর উদ্দ্যেশ্যে বের হলে রাত সাড়ে ৮টার দিকে আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে চোখ বেঁধে তাকে অপহরণ করে। পরে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে ইসলামপুরের একটি বাসায় নিয়ে খোকনকে বেধড়ক মারধর করে এবং ভুক্তভোগীর ডাক চিৎকার তার বোনকে শুনিয়ে তার মুক্তির জন্য ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

পরে র‍্যাবের কাছে অভিযোগ করলে গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ধামরাইয়ের ইসলামপুর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে মুক্তিপণ আদায়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইলসহ অপহৃত খোকনকে উদ্ধার করা হয়।

সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার রাকিব মাহমুদ জানান, অপহরণকারীরা একটি সংঘবদ্ধ চক্র। তারা সকলেই ‘পাপ্পু কিশোর গ্যাং’ গ্রুপের সদস্য। তারা খোকনকে মারধর করে গুরুতর জখম করেছে। তারা দীর্ঘদিন ধরে ধামরাই, আশুলিয়া ও সাভারের এলাকাসহ আশেপাশের এলাকায় বিভিন্ন কৌশলে ডাকাতি, ছিনতাই এবং অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছিলো। আসামিদের বিরুদ্ধে আইনে মামলা দায়ের করা হবে।

Print Friendly

Related Posts