ধামরাইয়ে বাবা-মার ওপর ছেলের হামলা, বাড়িঘর ভাংচুর

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাই উপজেলার আড়ালিয়া এলাকায় বাবা মার ওপর হামলা করেছে ছেলে জাহাঙ্গীর আলম। এমনকি বাবা মাকে বেদম পিটিয়ে আহত করে তাদের বাড়িঘর ভাংচুর করেছে। এঘটনায় বাবা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গেছে, উপজেলার কু্ল্লা ইউনিয়নের আড়ালিয়া গ্রামের মঙ্গল মিয়ার (৬০) বড় ছেলে মাসুদ হোসেন (৩৫) ছোট ছেলে আলমগীর হোসেন (৩০) রয়েছে। ওই দুই ছেলে কেউ ভাত-কাপড় দেয় না বাবা মাকে। মঙ্গল মিয়া স্ত্রীকে আমেনা খাতুনকে (৫৫) নিয়ে আলাদা ঘরে থাকেন। গত দুইদিনপূর্বে মঙ্গল মিয়া  স্ত্রীর নামে ১৩ শতাংশ জমি হেবা করে দেয়। এনিয়ে গতকাল ছোট ছেলে আলমগীর ক্ষিপ্ত হয়ে বাবা মাকে বেদম পিটিয়ে আহত করে। এমনকি বাবা-মার থাকার ঘর ও রান্না ঘর এবং সৌর বিদ্যুৎ ভাংচুর করে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ধামরাই সরকারি হাসপাতালে চিকিৎসা দিয়েছে। ওই ছেলের ভয়ে বাবা-মা আতংকে রয়েছেন।

এবিষয়ে বাবা মঙ্গল মিয়া বলেন,আমার ছেলেরা আমাদের ভাত কাপড় দেয় না। আমার শরীরও ভাল না তাই আমার স্ত্রীর নামে ১৩ শতাংশ জমি হেবা করে দিয়েছি। আমার ছোট ছেলে আমাদের বাড়িঘরে ভাংচুর করেছে। আমাদের বেদম পিটিয়ে আহত করেছে।

তিনি আরও বলেন, আমি থানায় অভিযোগ দিয়েছি। ছোট ছেলের গ্রেফতারের দাবি করছি।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, বাবার অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly

Related Posts