জানুয়ারিতে বিয়ে, ছয় মাসেই বাবা হলেন হাবিব ওয়াহিদ

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ চলতি বছর ৭ জানুয়ারি উঠতি মডেল আফসানা চৌধুরী শিফার সঙ্গে ঘর বাঁধেন জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। বিয়ের ঠিক ছয় মাস পর বাবা হলেন এই গায়ক। গতকাল বুধবার ছেলে সন্তান জন্ম দিয়েছেন হাবিবের স্ত্রী শিফা।

বুধবার রাজধানীর একটি হাসপাতালে জন্ম হয় হাবিব-শিফার সন্তান। সদ্যজাতের নাম রাখা হয়েছে আয়াত। এসব তথ্য নিশ্চিত করেছে হাবিব ওয়াহিদের পরিবার। জানা গেছে, মা ও ছেলে দুজনই ভালো আছেন। এ নিয়ে দ্বিতীয়বারের মতো ছেলের বাবা হলেন কিংবদন্তী সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদের সন্তান হাবিব।

এ ব্যাপারে সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ বলেন, ‘আমি এখন গ্রামের বাড়িতে আছি। এখানেই থাকি। আজকেই হাবিব বাবা হয়েছে, খবর পেলাম। মা ও সন্তান দুজনই ভালো আছে। তাদের জন্য দোয়া করবেন।’

২০০৩ সালে প্রথম বিয়ে করেন হাবিব। সে সময়কার তার স্ত্রীর নাম লুবায়না। প্রেমের সেই বিয়ের অল্প কিছুদিন পরই দুজনের বিচ্ছেদ হয়। ২০১১ সালে চট্টগ্রামের মেয়ে রেহানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই গায়ক। ২০১৭ সালের ১৯ জানুয়ারি তাদের বিচ্ছেদ হয়ে যায়। তাদের সংসারের রয়েছে একমাত্র পুত্র সন্তান আলীম ওয়াহিদ। জনপ্রিয় টিভি অভিনেত্রী তানজিন তিশার সঙ্গেও হাবিবের প্রেম ছিল। সেটিও টেকেনি। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা হয়। তিশা নিজেও টেলিভিশনে দেওয়ার এক সাক্ষাৎকারে তাদের প্রেমের বিষয়ে কথা বলেছিলেন। পরে হাবিব বিয়ে করেন শিফাকে।

Print Friendly

Related Posts