গোলাম মোর্শেদ অ্যান্ড এসোসিয়েটসের পক্ষ থেকে অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদকে সংবর্ধনা

জ,ই বুলবুল : অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোর্শেদ (বিএসএমএমইউ) এর মনোরোগবিদ্যা বিভাগের নতুন চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গোলাম মোর্শেদ অ্যান্ড এসোসিয়েটস এর পক্ষ থেকে সংবর্ধিত করা হয়।

সোমবার সন্ধ্যায় ২১ পুরানা পল্টন লেনে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এসময়ে উপস্হিত ছিলেন, ব্রাহ্মণবাড়ীয়া- ৫ এর সাবেক এমপি অ্যাড. শাহ জিকরুল আহমেদ খোকন, ব্যারিস্টার মাহমুদ মোরশেদসহ গোলাম মোর্শেদ অ্যান্ড এসোসিয়েটস এর আইনজীবীবৃন্দ।

মনোরোগবিদ্যা বিভাগের নতুন চেয়ারম্যান হিসেবে অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন মোরশেদ তার আবেগতাড়িত প্রতিক্রিয়া জানাতে গিয়ে প্রথমেই সৃষ্টিকর্তার প্রতি তিনি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, “আজকের এই অবস্থানে আসার পেছনে আমার পরিবারের প্রতিটা সদস্য থেকে শুরু করে আমার শিক্ষকবৃন্দ, আমার সহকর্মীবৃন্দ, আমার ছাত্র/ছাত্রী সহ সকলের অবদান রয়েছে। আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞ।”

বিএসএমএমইউ এর কর্তৃপক্ষসহ সকল চিকিৎসক, শিক্ষার্থী এবং ভাইস চ্যান্সেলর অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদকে কৃতঋণ জানান। তিনি বলেন, এই দিনটি আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে। আজ আমার বাবা বেঁচে থাকলে কতই না খুশী হতেন, বাবার স্বপ্ন পুরণ করতে পেরে খুশী।

মানসিক স্বাস্থ্য সেবা ও গবেষণায় বিএসএমএমইউ এর মনোরোগবিদ্যা বিভাগকে বিশ্ব দরবারে আরও গুরুত্বপূর্ণ অবস্থানে প্রতিষ্ঠিত করার প্রত্যয় ব্যক্ত করে তিনি সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

অধ্যাপক ডা. নাহিদ মাহজাবিন বিএসএমএমইউর মনোরোগবিদ্যা বিভাগের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ঢাকাস্থ জিনোদপুর ইউনিয়ন কল্যাণ সমিতির পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সভাপতি জি,এম শুকরিয়া, সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি সাংবাদিক জ,ই বু্লবুল, মো. কামাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মৃদুল, উপদেষ্টা শেখ হাফিজুর রহমান, মো. ছাইদুর রহমান প্রমুখ।

Print Friendly

Related Posts