তালার খেশরায় মোড়ল ফাউন্ডেশনের সৌজন্যে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশনের আয়োজন

নিজস্ব প্রতিবেদক: সাতক্ষীরা জেলার তালা উপজেলার খেশরা ইউনিয়নের মোড়ল ফাউন্ডেশনের সৌজন্যে সাবেক ছাত্রনেতা (বাংলাদেশ ছাত্রলীগ চুয়েট শাখা) প্রকৌশলী মো. আওয়াল হোসেনসহ প্রকৌশলীবৃন্দের সার্বিক ব্যাবস্থাপনায় করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশনের আয়োজন করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় রোবরার (২৫ জুলাই) ১০ নং খেশরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হরিহরনগর বাজারে ভ্রাম্যমাণ কার্যালয়ে সারাদিন-ব্যাপী এলাকাবাসিকে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন সেবা দেওয়া হয়েছে। সোমবার (২৬ জুলাই) ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নিরিবিলি বাজারে, মঙ্গলবার (২৭ জুলাই) ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মুড়াগাছা আদর্শ বাজারে, বুধবার (২৮ জুলাই) ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের শালিখা বাজারে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রম পরিচালনা করা হয়।

রেজিস্ট্রেশনের কাজে সহযোগিতা করে খেশরা ইমার্জেন্সি কোভিড-১৯ রেসপন্স টিম, খেশরা ব্লাড ফাউন্ডেশন ও ছাত্র ঐক্য ফাউন্ডেশন।

এছাড়াও এর আগে ফাউন্ডেশন এর পক্ষ থেকে এলাকায় ঈদের নামাজ স্বাস্থ্যবিধি মেনে আয়োজন করার জন্য খেশরা ইউনিয়নের ৩, ৪ ও ৫ নং ওয়ার্ডে ২২টি মসজিদে মাস্ক ও স্যাভলন বিতরণ করা হয় এবং করোনা মোকাবেলায় জনসাধারণকে সচেতনতামুলক বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয়।

প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করার জন্য আয়োজকের পক্ষ থেকে প্রকৌশলী মো. জিয়ারুল ইসলাম, মো. আবু জাহিদ, মো. তানজিম (সজীব), মো. তানভীর হোসেন (রাবি) সহ সকল সংগঠন ও ব্যক্তিবর্গকে আন্তরিক অভিনন্দন জানানো হয়েছে।

এ ধরনের মহতী উদ্যোগ এলাকায় করোনা মহামারি প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করছেন সকল শ্রেণি পেশার মানুষ।

ঢাকা/এম

Print Friendly

Related Posts