বাসা থেকে পরীমনি ও রাজ আটকের পর র‌্যাব হেফাজতে

বিডিমেট্রোনিউজ ডেস্ক ॥ ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনির বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার করা হয়। বুধবার (৪ আগস্ট) বিকেল ৪টার দিকে বনানীতে তার বাসায় অভিযান শুরু হয়।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করেন। পরীমনির বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ, ইয়াবার পাশাপাশি ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড) এবং আইসও (ক্রিস্টাল মেথ) পাওয়া গেছে।

সরেজমিনে দেখা যায়, পরীমনির বাসার গেটের বাইরে র‌্যাবের সদস্যরা অবস্থান করছেন। তার বাসাটি ঘিরে রেখেছেন। প্রথমে বাসার গেট খুলতে চাননি পরীমনি। পরে র‌্যাব সদস্যদের পরিচয় জানতে পেরে বাসার গেট খুলে দেন তিনি। এখন র‌্যাব সদস্যরা তার বাসার ভেতরে অবস্থান করছেন।

এর আগে ফেসবুক লাইভে এসে পরীমনি বলেন, ‘কারা যেন আমার বাসায় ঢোকার চেষ্টা করছে। কেউ কালো কাপড় পরে আছেন, কেউ রঙিন কাপড় পরে আছেন। এরা কারা ভাই? আমি লাইভ কাটছি না।’

পরীমনি বলেন, ‘পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে যাক। আমি লাইভ কাটব না। সবাই দেখুক। সবাইকে দেখায় দেব, এরা কী কী করে।’

এ সময় পরীর বাসার দরজা ধাক্কার শব্দ পাওয়া যায়। পরীমনি বলেন, ‘ভাই আপনারা কিছু দেখতেসেন না, কিছু বলতেসেন না। আমি যে কী পরিমাণ সিক। তিন দিন ধরে বিছানা থেকে উঠতে পারছি না। আমার পরিচিতরা কী আসবেন? একটু দেখবেন, এরা কারা। লিটারেলি আমার দরজা ভাঙচুর করতেসে।’

রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজে

ঢাকার বনানীর বাড়ি থেকে পরীমনিকে তুলে নেওয়ার পর একই এলাকার আরেক বাড়ি থেকে র‌্যাব আটক করে চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে।

পরীমনি ও রাজ দুজনকে নিয়ে যাওয়া হয় উত্তরার র‌্যাব সদর দপ্তরে। তবে ৮টার দিকে পরীমনিকে এবং সাড়ে ১০টার দিকে রাজকে আটকের সময় র‌্যাব নির্দিষ্ট করে কিছু বলেনি।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান রাত ১১টার দিকে বলেন, ‘সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই’ পরীমনি ও রাজকে আটক করা হয়েছে।

“তাদের বিরুদ্ধে মামলা হলে সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হবে,” বলেন তিনি।

তাদের বিরুদ্ধে কী মামলা হবে, তা বলেননি এই র‌্যাব কর্মকর্তা। তবে আটকের সময় দুজনের বাড়ি থেকে মদ উদ্ধার করতে দেখা গেছে র‌্যাব সদস্যদের।

র‌্যাবের হাতে আটক ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণির বাসা থেকে ভয়ংকর মাদক ‘আইস’ ও ‘এলএসডি’ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‌্যাব। র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম মাদক উদ্ধারের এ তথ্য জানিয়েছেন।

বুধবার রাত আটটার দিকে দীর্ঘ অভিযানের পর আটক করা হয় পরীমনিকে। পরে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয় তাকে।

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমনির সহযোগী ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব।

পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে আজ বুধবার রাত সাড়ে ৮টায় তার বাসায় অভিযান চালায় র‍্যাব।

টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাজধানীর বনানীর বাসা থেকে রাত ১০টা ১৫ মিনিটের দিকে রাজকে বের করে আনেন র‍্যাবের সদস্যরা।

অভিযানে নজরুল ইসলাম রাজের বাসা থেকে মাদক ও সীসা সেবনের সরঞ্জাম জব্দ করেছে র‍্যাব। তাকে আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর-দপ্তরে নিয়ে যাওয়া হয়।

Print Friendly

Related Posts