না ফেরার দেশে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের সাংবাদিক নজরুল ইসলাম

জ.ই বু্লবুল: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসদর পদ্মপাড়া নিবাসী নবীনগর প্রেসক্লাবের প্রবীণ সদস্য, দৈনিক আমাদের অর্থনীতি’র স্হানীয় সাংবাদিক, সদালাপী বিনয়ী, স্বনামধন্য হোমিওপ্যাথিক চিকিৎসক মো. নজরুল ইসলাম (৬৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রবিবার দুপুর ২ টায় ইন্তেকাল করেছেন। (ইন্নাল্লিলাহি….রাজেউন)।

তিনি করোনা আক্রান্ত হয়ে নবীনগর হাসাপাতালে কিছুদিন চিকিৎসাধীন থাকার পর সুস্হও হয়ে উঠেছিলেন এবং তার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। পরবর্তীতে আবার হৃদরোগে আক্রান্ত হলে ৭ আগস্ট ঢাকায় এনে সিরাজুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ৮ আগস্ট দুপর ২ টায় তিনি না ফেরার দেশে চলে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে ১ মেয়ে আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার (৯ আগস্ট) সকাল ১০ টায় নবীনগর-গার্লস স্কুল মাঠে ও দীর্ঘদিনের কর্মস্থল প্রেসক্লাবের সামনে জানাজা শেষে আলীয়াবাদ উত্তর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

তার মৃত্যুতে স্হানীয় প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিক সমাজ, বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

এছাড়াও স্থানীয় এমপি মোহাম্মদ এবাদুল করিম, সাবেক এমপি এডভোকেট শাহ জিকরুল আহম্মেদ খোকন, ফয়জুর রহমান বাদল, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক আলামিনুল হক আলামিন, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তা, নবীনগর থানার অফিসার্স, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, নবীনগর প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সাংবাদিক সমাজ, নবীনগর বাজার কমিটি, উপজেলা আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক সংগঠন গভীর শোক প্রকাশ করেছে।

পরিবারের হয়ে সকলের নিকট দোয়া চেয়েছেন তার ভাতিজা ইন্জিনিয়ার মোহাম্মদ ইছহাক, ব্যাংক কর্মকতা শামসুল আলম, সাংবাদিক জ.ই বু্লবুল পরিবারবর্গ ও আত্মীয় স্বজন।

Print Friendly

Related Posts