ধামরাইয়ে শোক দিবসে বৃত্তি, গাছের চারা ও মাস্ক বিতরন

মো. রাসেল হোসেন, ধামরাই: ঢাকার ধামরাইয়ে বেসরকারি উন্নয়ন সংস্থা (এসডিআই) এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর শৈশব, রাজনৈতিক জীবন,স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর উপর আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় পাবলিক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বঙ্গবন্ধু উচ্চশিক্ষা বৃত্তি প্রধান ও কিশোর কিশোরদের গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার(১৫ আগস্ট)  বিকেলে সুতিপাড়া ফারমার্স ট্রেনিং সেন্টার (এফটিসি) এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ওই সময় ৫ জন বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের ৬৬ হাজার টাকা বঙ্গবন্ধু শিক্ষা বৃত্তি দেওয়া হয়।

এসময় এসডিআই বাংলাদেশের নির্বাহী পরিচালক সামছুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধামরাই পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আ্যাডভোকেট সোহানা জেয়াসমিন মুক্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হোসাইন মোহাম্মদ হাই জকি,ধামরাই থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান, প্রখ্যাত অভিনয় শিল্পী দিলারা জামান প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন এসডিআই বাংলাদেশের সহকারী পরিচালক সোহেলিয়া নাজনীন হক।

এসময় বঙ্গবন্ধু পরিবারের শহীদ সকল সদস্যদের বিনম্র শ্রদ্ধায় স্মরণ ও আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া এবং মোনাজাত করা হয়।

Print Friendly

Related Posts