বরগুনায় এলজিইডির মেকানিক্যাল ফোরম্যান চাকরিচ্যুত, সাময়িক বরখাস্ত ২

ইফতেখার শাহীন: ঠিকাদারদের কাছ থেকে ঘুষ গ্রহণের অভিযোগে বরগুনায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এক কর্মকর্তাকে চাকরিচ্যুত এবং দু’জনকে সাময়িক বরখাস্ত করেছে। এ ঘটনায় বরখাস্ত হওয়া দুই জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার এলজিইডির সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ হোসেন আলী মীর।

চাকরিচ্যুত হওয়া কর্মকর্তা হলেন বরগুনার এলজিইডির নির্বাহী প্রকৌশলী কার্যালয়ের মেকানিক্যাল ফোরম্যান মোঃ জিয়াউর রহমান। এছাড়া বরখাস্ত হওয়া কর্মকর্তা হলেন এলজিইডির সদর উপজেলা প্রকৌশলী কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান এবং এলজিইডির আমতলী উপজেলা প্রকৌশলী কার্যালয়ের হিসাবরক্ষক মোঃ হুমায়ুন কবির।

চাকরিচ্যুত এবং বরখাস্ত হওয়া এই তিন জনের ঘুষ গ্রহণের সুনির্দিষ্ট তথ্য প্রমানাদি নিয়ে শনিবার বিভিন্ন সংবাদপত্র ও ইলেক্ট্রনিক মিডিয়ায় সংবাদ প্রকাশিত হয়। এই সংবাদ প্রকাশের জেরে ওই তিন জনের বিরুদ্ধে এ ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়।

এ বিষয়ে এলজিইডি বরগুনা কার্যালয়ের সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ হোসেন আলী মীর বলেন, ঘুষ গ্রহণের অভিযোগে সংবাদ প্রকাশ হওয়ায় অভিযুক্ত ওই তিন জনের মধ্যে একজনকে চাকরিচ্যুত ও দু’জনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এছাড়া বরখাস্ত হওয়া দুই জনের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। এ মামলার রায় অনুযায়ী বরখাস্ত হওয়া দু’জনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly

Related Posts